চাঁদপুর জেলা তাঁতীলীগের আহ্বায়ক কমিটি অনুমোদন

0
36

স্টাফ করেসপন্ডেন্ট:

চাঁদপুর জেলা বাংলাদেশ তাঁতীলীগের আহ্বায়ক কমিটির অনুমোদন দেয়া হয়েছে। গত ৫ অক্টোবর বাংলাদেশ তাঁতীলীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি ইঞ্জিঃ মোঃ শওকত আলী ও সাধারণ সম্পাদক খগেন্দ্র চন্দ্র দেবনাথের যৌথ স্বাক্ষরিত বাংলাদেশ তাঁতীলীগের দলীয় প্যাডে চাঁদপুর জেলা শাখার এ আহ্বায়ক কমিটির অনুমোদন দেওয়া হয়।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

এ সময় উপস্থিত ছিলেন কেন্দ্রীয় তাঁতীলীগের সহ-সভাপতি ও চট্টগ্রাম বিভাগের দায়িত্ব প্রাপ্ত কেএম শহীদউল্ল্যাহ। যুগ্ন সাধারণ সম্পাদক আলহাজ মোঃ মমতাজ উদ্দিন ভূঁইয়া, মোঃ ফজলুল হক রিপন ও সাংগঠনিক সম্পাদক মোঃ হেলাল উদ্দিন মোল্লা সহ কেন্দ্রীয় কমিটির নেতৃবৃন্দ।

কমিটিতে চাঁদপুর জেলার তাঁতীলীগের আহ্বায়ক মোঃ জামাল হোসেনকে যুগ্ন আহ্বায়ক মেছবাহ উদ্দিন আহম্মেদ, মুসলিম মিয়া, আবুল হাশেম, মোঃ আলামিন বেপারী, আনোয়ার হাওলাদার, আব্দুল হান্নান ও সদস্য সচিব নূর মোহম্মদ পাটওয়ারী এবং হেলাল উদ্দিন মোল্লাকে সম্মানিত সদস্য করে ৫১ সদস্য বিশিষ্ট এ কমিটি অনুমোদন দেন।

কমিটি অনুমোদনকালে সভাপতির বক্তব্য বলেন, আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকা প্রতীককে বিজয়ী করার লক্ষ্য বাংলাদেশ তাঁতীলীগ অগ্রণী ভূমিকা পালন করবে এবং জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে তাঁতীলীগ ঐক্যবদ্ধ হয়ে কাজ করবে। নবগঠিত কমিটির আহ্বায়ক মোঃ জামাল হোসেন তিনি তার বক্তব্য বলেন, চাঁদপুর জেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ নাছির উদ্দিন ভূঁইয়া ও সাধারন সম্পাদক আবু নঈম পাটওয়ারী দুলালের সম্বনয়ে কাজ করতে সর্বত্তক সহযোগিতা কামনা করছি ও পাশাপাশি চাঁদপুর জেলা তাঁতীলীগ একটি সু-সংগঠিত সংগঠন করার লক্ষে প্রত্যেক উপজেলার তাঁতীলীগের সকল নেতাকর্মীকে নিয়ে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার সহযোগিতা ও দোয়া কামনা করছি।

আপডেট : বাংলাদেশ সময় : ০৭:২২ পিএম, ১২ অক্টোবর ২০১৮  খ্রি.শুক্রবার

চাঁদপুর রিপোর্ট : এমআরআর

নিয়মিত আপডেট পেতে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন এবং শেয়ার করুন …

ফেসবুকে মন্তব্য করুন
333 জন পড়েছেন