‘শাহরাস্তি-হাজীগঞ্জের শতভাগ বিদ্যুতায়ন উন্নীত করা হবে’

0
13

শাহরাস্তির টামটা উত্তর ইউপির হোসেনপুর গ্রামে বিদ্যুৎতায়ন উদ্বোধন
‘জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রতিটি ঘরে ঘরে বিদ্যুতের আলো পৌঁছে দেওয়ার জন্য কাজ করে যাচ্ছেন’
……………………. মেজর (অব.) রফিকুল ইসলাম বীরউত্তম এমপি

মো. জামাল হোসেন, শাহরাস্তি প্রতিনিধি :
শাহরাস্তি উপজেলার টামটা উত্তর ইউনিয়নের হোসেনপুর গ্রামে শুভ বিদ্যুতায়ন উদ্বোধন অনুষ্ঠিত হয়েছে।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

গতকাল ১১ অক্টোবর বৃহস্পতিবার বিকাল ৪টায় হোসেনপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে প্রধান অতিথি হিসেবে টেলিকনফারেন্সের মাধ্যমে বক্তব্য রাখেন মুক্তিযুদ্ধের ১নং সেক্টর কমান্ডর সাবেক সফল স্বরাষ্ট্রমন্ত্রী ও সাবেক তত্ত্বাবধায়ক সরকারের উপদেষ্টা মেজর (অব.) রফিকুল ইসলাম বীরউত্তম এমপি।

এ সময় তিনি বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনা সরকার প্রতিটি ঘরে ঘরে বিদ্যুৎ এর আলো পৌঁছে দেওয়ার লক্ষ্যে বিদ্যুতের ব্যাপক পদক্ষেপ গ্রহণ করেছেন। যেন কোনো গরিব নিরীহ ব্যাক্তি বিদ্যুৎ সুবিধা থেকে বঞ্চিত না থাকে, সেই চ্যালেঞ্জ নিয়ে কাজ করে যাচ্ছেন। এ বছরের মধ্যে শাহরাস্তি-হাজীগঞ্জের শতভাগ বিদ্যুতায়ন উন্নীত করা হবে।

ইউনিয়ন আওয়ামালীগের সাধারণ সম্পাদক মোঃ দিদার হোসেন পাটওয়ারীর সভাপতিত্বে ও ইউনিয়ন আওয়ামীলীগ নেতা ডাঃ কামাল হোসেন সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদের নব-নির্বাচিত চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সদস্য মোঃ কামরুজ্জামান মিন্টু, বিশেষ অতিথি শাহরাস্তি পল্লী বিদ্যুৎ জোনাল অফিসের এজিএম-কম দেবব্রত ভৌমিক।

এ সময় উপস্থিত ছিলেন ইউনিয়ন আওয়ামীলীগ নেতা হাজী সেফায়েত উল্যা, মোঃ ইউনুছ মিয়া, মোঃ জামশেদ, উপজেলা ছাত্রলীগ নেতা আবদুস ছাত্তার, শহর ছাত্রলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ও উপজেলা যুবলীগ নেতা মোঃ আলমগীর হায়দার, ওয়ারিং ইন্সফেক্টর হোসেন আহমেদ বাবুল সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ ও বিদ্যুৎ সুবিধাভোগী গ্রাহকগণ। অনুষ্ঠনে ১৪৩টি মিটারের বিদ্যুৎ সংযোগ উদ্বোধন করেন।

আপডেট : বাংলাদেশ সময় : ০২:২২ পিএম, ১২ অক্টোবর ২০১৮  খ্রি.শুক্রবার

চাঁদপুর রিপোর্ট : এমআরআর

নিয়মিত আপডেট পেতে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন এবং শেয়ার করুন ..

ফেসবুকে মন্তব্য করুন
341 জন পড়েছেন