‘আমি গত ২০ বছর ধরে দলের জন্য কাজ করছি’

0
16

আসন্ন জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে শাহরাস্তিতে গণমাধ্যমেদের সাথে মতবিনিময়
আমি গত ২০ বছর ধরে দলের জন্য কাজ করছি
……….. ইঞ্জিনিয়ার সফিকুর রহমান

মোঃ জামাল হোসেন : শাহরাস্তিতে আসন্ন জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে গণমাধ্যম কর্মীদেও সাথে বাংলাদেশ টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং এসোসিয়েশনের সভাপতি ,আওয়ামীলীগের কেন্দ্রীয় উপকমিটির সাবেক সহ-সম্পাদক ও জেলা আওয়ামীলীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য ইঞ্জিঃ মো. সফিকুর রহমানের মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার উপজেলা সদরের নিজ বাসভবনে এ সভা অনুষ্ঠিত হয়।

এ সময় তিনি ঢাকাস্থ বেসরকারী টিভি চ্যানেল ডিবিসিকে সাক্ষাতকার শেষে স্থানীয় গণমাধ্যম কর্মীদের সাথে আগামী জাতীয় সংসদ নির্বাচন নিয়ে তার মতামত তুলে ধরেন।

তিনি বলেন, বঙ্গবন্ধুর নেতৃত্বে স্বাধীনতার পর জননেত্রী নেত্রী শেখ হাসিনার যোগ্য নেতৃত্বে আওয়ামী লীগ একটি বড় দলে পরিনত হয়েছে। তিনি গত ১০(দশ) বছর ধরে দেশে যে উন্নয়ন করেছেন সে উন্নয়নের ধারা অব্যহত রাখতে আগামীতেও সকলেকে ঐক্যবদ্ধভাবে নৌকার বিজয় সুনিশ্চিত করতে হবে। শেখ হাসিনা ও নৌকার প্রশ্নে আমাদের কোন বিরোধ নেই, রয়েছে প্রতিযোগিতা। ঔই হিসেবে দল যাকে মনোনয়ন দিবে আমরা সকলেই তার জন্য ঐক্যবদ্ধ হয়ে কাজ করে কাঙ্খিত ফলাফল অর্জনে সচেষ্ট থাকবো। আমি গত ২০(বিশ) বছর ধরে তৃণমূলে দলের জন্য নিবেদিত আওয়ামী লীগের রাজনৈতিক কর্মী হিসেবে কাজ করে আসছি। দলের ক্রান্তি লগ্নে প্রয়োজনে যখন যেখানে ডাক এসেছে সেখানেই সহযোগিতার হাত বাড়িয়ে ছুটে গেছি। যার সাক্ষী (শাহরাস্তি-হাজীগঞ্জের) আওয়ামী লীগের প্রত্যেকটি নেতা কর্মী ও সাধারণ জনগণ। এখন সময় এসেছে আসন্ন নির্বাচনে দলের প্রয়োজনে জনবান্ধব একজন নৌকার মাঝি তৈরি করা। আপনারা ও দল চাইলে আমি সে প্রতিযোগিতায় অংশ নিয়ে চাঁদপুর-৫ আসনটি নেত্রীকে উপহার দিতে চাই। এজন্য প্রয়োজন আপনাদের সকলের সহযোগিতা।

এ সময় আলোচনা সভায় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাবেক আহবায়ক ও জেলা পরিষদের সদস্য মো. হুমায়ুন কবির মজুমদার, উপজেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক ও সাবেক পৌর মেয়র মো. মোশারেফ হোসেন পাটোয়ারী, কেন্দ্রীয় আওয়ামী লীগের উপ-কমিটির ধর্ম-বিষয়ক সদস্য মো. জাকির হোসেন মিয়াজী, জেলা আওয়ামীলীগের সদস্য হারুনুর রশিদ, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো. বিল্লাল হোসেন তুষার, টামটা দক্ষিণের চেয়ারম্যান জহিরুল ইসলাম মানিক, জেলা তাঁতীলীগের আহ্বায়ক মো. জামাল হোসেন, যুগ্ম-আহ্বায়ক আব্দুল হান্নান দেয়ানজী, উপজেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক মো. শফিউল আযম স্বপন, উপজেলা যুব-লীগের সাবেক যুগ্ম আহবায়ক মো. মাসুদ আলম, হাজিগঞ্জ পৌর আওয়ামীলীগের সহ-সভাপতি মো. আবু নাছের আদনান, যুবলীগ সাবেক যুগ্ম আহবায়ক মো. রফিকুল ইসলাম রকি, উপজেলা যুবলীগের সাবেক যুগ্ম-আহ্বায়ক জাকির হোসেন, উপজেলা যুবলীগ নেতা শুভাষ চন্দ্র মাধু, সাবেক ছাত্র লীগ নেতা এফ কাদের বাবু, শফিকুর রহমান পাটোয়ারী, মো. জাকির হোসেন অন্তর, সাবেক ছাত্র নেতা মো. হাসান চৌধুরী।

এছাড়া উপজেলা ও বিভিন্ন ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি, সম্পাদক, যুবলীগ, ছাত্রলীগ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীবৃন্দ উপস্থিত ছিলেন।

আপডেট : বাংলাদেশ সময় : ০৮:৩৭ পিএম, ১৩ অক্টোবর ২০১৮  খ্রি.শনিবার

চাঁদপুর রিপোর্ট : এমআরআর

নিয়মিত আপডেট পেতে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন এবং শেয়ার করুন …

ফেসবুকে মন্তব্য করুন
282 জন পড়েছেন