কুমিল্লায় যুবককে ডেকে নিয়ে ছুরিকাঘাতে হত্যা

0
26

জাহাঙ্গীর আলম ইমরুল, কুমিল্লা প্রতিনিধি:

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

কুমিল্লার বিষ্ণুপুর এলাকায় সুজন ওরফে বাট্টু সুজন (২০) নামে এক যুবককে বাড়ী থেকে ডেকে নিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা।

রোববার গভীর রাতে বাড়ি থেকে ডেকে নিয়ে একটি নির্মাণাধীন ভবনের তৃতীয় তলায় এই হত্যাকাণ্ড ঘটায় দুর্বৃত্তরা। কুমিল্লা কোতোয়ালি মডেল থানার ওসি আব্দুস সালাম মিয়া হত্যাকােণ্ডের বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহত মো. সুজন কুমিল্লা চান্দিনা উপজেলার মহিচাইল এলাকার মিজান মিয়ার ছেলে। কুমিল্লা নগরীর বিষ্ণুপুরের মকিম মিয়ার বাড়িতে সপরিবারে ভাড়া বাসায় থাকেন মিজান মিয়া। এবং নগরীর কালিয়াজুড়ি আইনউদ্দিন শাহ মাজারের পাশে ডেকোরেটরের দোকান রয়েছে তাদের। ওই দোকানেই বসতেন সুজন।

সুজনের বাবা মিজান মিয়া জানান, তার ছেলে সুজন গত রাতে দোকান থেকে বাসায় গিয়ে খাওয়া দাওয়ার পর তোতা মিয়া ওরফে রুবেল নামে এক ব্যাক্তি ফোন দিয়ে সুজনকে বাড়ি থেকে ডেকে নিয়ে যায়। পরে রাত ১টার দিকে সুজনকে ছুরিকাঘাত করার খবর পাই। তখনি পরিবারের লোকজন ঘটনাস্থলে গিয়ে সুজনকে উদ্ধার করে কুমিল্লা মেডিক্যাল হাসপাতালে নিয়ে যায়। সেখানে চিকিৎসকরা আশংকাজনক দেখে উন্নত চিকিৎসার জন্যে তাকে ঢাকায় পাঠায়। ঢাকা নেওয়ার পথেই সুজন মারা যায়।

সুজনের ভাই শরীফ জানান, মৃত্যুর আগে তার ছেলে নিজ মুখে বলে গিয়েছে তোতা মিয়া ওরফে রুবেলের গোপন তথ্য যাতে ফাঁস না হয় তার জন্যেই তাকে ছুরিকাঘাত করা হয়েছে।

তিনি আরও জানান, তার ভাইকে আরও একবার হত্যার চেষ্টা করেছিলো রুবেল।

কুমিল্লা কোতোয়ালি মডেল থানার ওসি আব্দুস সালাম মিয়া জানান, এই ঘটনায় এখনও কোনও মামলা দায়ের হয়নি।ময়নাতদন্তের জন্য মরদেহ কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। তবে তোতা মিয়া ওরফে রুবেলকে গ্রেফতারের চেষ্টা করছে পুলিশ। তার বিরুদ্ধে থানায় মাদক ও হত্যাসহ একাধিক মামলা রয়েছে।’

আপডেট : বাংলাদেশ সময় : ০৫:১৭ পিএম, ১৫ অক্টোবর ২০১৮  খ্রি.সোমবার

চাঁদপুর রিপোর্ট : এমআরআর

নিয়মিত আপডেট পেতে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন এবং শেয়ার করুন …

ফেসবুকে মন্তব্য করুন
286 জন পড়েছেন