‘দেশকে এগিয়ে নেওয়ার জন্যে নারী-পুরুষ সমানভাবে কাজ করে যেতে হবে’

0
15

হাইমচরে নারী উন্নয়ন ফোরাম সক্রিয়করণ কর্মশালা
‘দেশকে এগিয়ে নেওয়ার জন্যে নারী-পুরুষ সমানভাবে কাজ করে যেতে হবে’
……. এডিসি জেনারেল মোহাম্মদ শওকত ওসমান

সাহেদ হোসেন দিপু, হাইমচর প্রতিনিধি :
চাঁদপুর জেলার হাইমচর উপজেলার নারী উন্নয়ন ফোরাম সক্রিয়করণ কর্মশালায় প্রধান অতিথি চাঁদপুর জেলা অতিরিক্ত জেলা প্রশাসক মোহাম্মদ শওকত ওসমান বলেছেন, ‘দেশকে এগিয়ে নেওয়ার জন্যে নারী-পুরুষ সমানভাবে কাজ করে যেতে হবে।’

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

তিনি আরও বলেন, জনগণ আপনার কাছে থাকলে যেকোনো সমস্যা সমাধান করতে সক্ষম হবেন। নারীদের সুযোগ-সুবিধার জন্যে গঠিত হয়েছে নারী উন্নয়ন ফোরাম। আর এ ফোরামের মাধ্যমেই নারীদের সক্ষমতা অর্জন, বাল্যবিবাহ রোধ, নারী শিক্ষা, নারী নির্যাতনসহ নানা সমস্যা দূর করা সম্ভব।

আজ ১৫ অক্টোবর (সোমবার, দুপুর ২টায়) উপজেলা হলরুমে উপজেলা নির্বাহী কর্মকর্তা সমর কান্তি বসাক-এর সভাপতিত্বে ও স্থানীয় সরকার জেলা সমন্বনয়কারী মঈনুদ্দিন মামুনের পরিচালনায় এসময় বক্তব্য রাখেন এলজিএসপি জেলা ফ্যাসিলেটর এসএম শাহরিয়ার, মহিলা ভাইস চেয়ারম্যান সেলিনা আক্তার শেফালী, হাইমচর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মো. খুরশিদ আলম, মহিলা বিষয়ক কর্মকর্তা সার্জিদা আফরিন-সহ নারী উন্নয়ন ফোরাম-এর নেতৃবৃন্দ।

এছাড়া সকাল ১০টায় উপজেলা নির্বাহী অফিসার সমর কান্তি বসাকের সভাপতিত্বে সচেতনতা ও জবাবদিহিতামূলক স্থানীয় সরকার প্রকল্প ইউনিয়ন পর্যায়ে কর্মরত বিভাগসমূহের সাথে উপজেলা পর্যায়ের ষান্মাসিক পর্যালোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

আপডেট : বাংলাদেশ সময় : ০৬:২৭ পিএম, ১৫ অক্টোবর ২০১৮  খ্রি.সোমবার

চাঁদপুর রিপোর্ট : এমআরআর

নিয়মিত আপডেট পেতে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন এবং শেয়ার করুন …

ফেসবুকে মন্তব্য করুন
243 জন পড়েছেন