‘সকল ষড়যন্ত্র মোকাবেলা করে আগামীতে পুনরায় নৌকার বিজয় নিশ্চিত করতে হবে’

0
27

শাহরাস্তির মুদাফফরগঞ্জ-চিতোষী-রামগঞ্জ সড়ক অংশের কাজের উদ্বোধন
সকল ষড়যন্ত্র মোকাবেলা করে আগামীতে পুনরায় নৌকার বিজয় নিশ্চিত করতে হবে
——————– মেজর (অবঃ) রফিকুল ইসলাম বীর উত্তম এমপি

 

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

মোঃ কামরুজ্জামান সেন্টু, বিশেষ প্রতিনিধি, শাহরাস্তি :
সকল ষড়যন্ত্র মোকাবেলা করে আগামীতে পুনরায় বাংলাদেশ আওয়ামী লীগ তথা নৌকার বিজয় নিশ্চিত করতে হবে। দলের মধ্যে কিছু কুচক্রী মহল সরকারের উন্নয়ন কর্মকান্ডে বাধা সৃষ্টি করছে। আজকে যে রাস্তার কাজের উদ্বোধন করা হয়েছে সেটি নিয়েও গত ২ বছর অনেক ষড়যন্ত্র হয়েছে। কোন ষড়যন্ত্রই উন্নয়নকে বাধাগ্রস্থ করতে পারেনি। আজকের এই শুভক্ষনে জনগনের আস্থা ও বিশ্বাসের বিজয় হয়েছে। তারই ধারাবাহিকতা আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকা প্রতীকের বিজয়ের মাধ্যমে নিশ্চিত করতে হবে। আপনারা কোন ষড়যন্ত্রকারীদের ফাঁদে পা দিবেন না। তারা আপনাদের ঐক্যবদ্ধ দেখে অচিরেই সকল ষড়যন্ত্র থেকে সরে পড়বে ইনশাল্লাহ।

মঙ্গলবার দুপুরে মুদাফফরগঞ্জ-চিতোষী-রামগঞ্জ জেলা মহাসড়ক চিতোষী-রামগঞ্জ অংশের রাস্তার কাজের উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে, নৌ-পরিবহন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি, পরিকল্পনা মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য ও স্থানীয় সংসদ সদস্য মেজর (অবঃ) রফিকুল ইসলাম বীর উত্তম উপরোক্ত কথাগুলো বলেন।

তিনি আরো বলেন, আজকে দেখা যাচ্ছে কিছু লোক সংসদ সদস্য নির্বাচন করার জন্য উঠে পড়ে লেগেছে। তারাই এ এলাকার উন্নয়ন কর্মকান্ড সঠিক ভাবে পরিচালিত হতে না দেয়ার জন্য অনেক চেষ্টা করেছেন। দীর্ঘ ২ বছর চেষ্টা করে তারা ব্যর্থ হয়েছে। জনগনের জয় হয়েছে। আওয়ামী লীগ সভানেত্রী জননেত্রী শেখ হাসিনার দৃঢ় বিশ^াস ও মনোবলের কারণেই দেশ উন্নয়নের জোয়ারে ভাসছে। সারা দেশের দিকে লক্ষ্য করলে দেখতে পাবেন উন্নয়ন কেমন হয়েছে। এ উন্নয়নের ধারা অব্যাহত রাখতে হলে আগামীতেও নৌকার বিজয় নিশ্চিত করতে হবে। আগামী দিনে শাহরাস্তি-হাজিগঞ্জ বাংলাদেশের উন্নয়নের রোল মডেল হবে। এখানে যে পরিমান উন্নয়ন হয়েছে, অতিতে কেউ স্বপ্নেও তা ভাবেনি। এখানে কোন রাজনৈতিক প্রতিহিংসা নেই। একে অপরের ভাই হিসেবে একসাথে বসবাস করে। আমরা চাই মানুষ ভাল থাকুক। আজকে যে সড়কের ভিত্তি প্রস্তর স্থাপন হয়েছে, আগামী এক সপ্তাহের মধ্যে তা বাস্তবায়ন হবে। আগামী ১০-১২ দিনের মধ্যে শাহরাস্তির প্রধান সড়কের ভিত্তি প্রস্তর স্থাপন করা হবে।

উপজেলা আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক আনোয়ার হোসেন ভূঁইয়ার সভাপতিত্বে ও শিক্ষক মোঃ মজিবুর রহমানের সঞ্চালনায় এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সড়ক ও জনপদের চাঁদপুরের নির্বাহী প্রকৌশলী মোঃ জহিরুল ইসলাম, উপজেলা পরিষদের নব-নির্বাচিত চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ কামরুজ্জামান মিন্টু।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গির মোহাম্মদ আদেল, চৌধুরী মোস্তফা কামাল, প্রচার ও প্রকাশনা সম্পাদক জেড এম আনোয়ার, চিতোষী পশ্চিম ইউপি চেয়ারম্যান জোবায়েদ কবির বাহাদুর, ইউপি আওয়ামী লীগের সভাপতি সোয়েব দেওয়ান, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মোঃ রফিকুল ইসলাম পাটোয়ারী, আওয়ামী লীগ নেতা শামছুল আলম মিয়াজী, উপজেলা যুবলীগের আহবায়ক আহসান মঞ্জুরুল ইসলাম জুয়েল, যুগ্ম আহবায়ক ইউপি চেয়ারম্যান মোহাম্মদ ওমর ফারুক দর্জি, পৌর যুবলীগের আহবায়ক মোঃ রেজাউল করিম বাবুল, উপজেলা ছাত্রলীগ সভাপতি মোঃ ইমদাদুল হক মিলন, সাধারণ সম্পাদক মোঃ সোহেল হোসেন সহ উপজেলার বিভিন্ন ইউনিয়ন, ওয়ার্ড আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

আপডেট : বাংলাদেশ সময় : ০৭:০১ পিএম, ১৬ অক্টোবর ২০১৮  খ্রি.মঙ্গলবার

চাঁদপুর রিপোর্ট : এমআরআর

নিয়মিত আপডেট পেতে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন এবং শেয়ার করুন …

ফেসবুকে মন্তব্য করুন
335 জন পড়েছেন