‘উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আবারো নৌকাকে বিজয়ী করতে হবে’

0
23

হাইমচর আলগী দক্ষিণ ইউনিয়ন যুবলীগের বর্ধিত সভা
‘উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আবারো নৌকাকে বিজয়ী করতে হবে’
………………মো. মাহফুজুর রহমান টুটুল

সাহেদ হোসেন দিপু, হাইমচর প্রতিনিধি :
হাইমচর উপজেলার আলগী দক্ষিণ ইউনিয়ন যুবলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। বর্ধিত সভায় যুবলীগ নেতা সোহেল পাটওয়ারীর নেতৃত্বে প্রায় সহস্রাধিক লোক মিছিল সহকারে বর্ধিত সভায় যোগদান করেন।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

বিপুলসংখ্যক নেতাকর্মীর উপস্থিতিতে বর্ধিত সভাটি জনসভায় রূপান্তরিত হয়।

সভায় প্রধান অতিথি চাঁদপুর জেলা যুবলীগ যুগ্ম আহ্বায়ক মো. মাহফুজুর রহমান টুটুল তার বক্তব্যে বলেন, এ উপজেলাটি ছিল অবহেলিত একটি উপজেলা। সেই পূর্বের অবহেলিত উপজেলা এখন আর অবহেলিত উপজেলা নেই। হাইমচর উপজেলাটি একটি মডেল উপজেলায় রূপান্তরিত হতে যাচ্ছে। রাস্তাঘাট, ঘরবাড়ি, ব্রীজ-কালভার্ট, শিক্ষা প্রতিষ্ঠান এমনকি নদীরক্ষা বাঁধসহ উপজেলা ব্যাপক উন্নয়ন হয়েছে। আর তা সম্ভব হয়েছে একমাত্র জননেত্রী শেখ হাসিনা সরকার ক্ষমতায় থাকার ফলে। ২০০৮ সালে মহান আল্লাহপাক ডা. দীপু মনিকে চাঁদপুর তথা হাইমচরের অবহেলিত মানুষের ভাগ্য উন্নয়নের জন্য আমাদের মাঝে নৌকার মাঝি হিসেবে পাঠিয়েছেন। আপনারা তাকে বিপুল ভোটে বিজয়ী করেছেন। তিনি নির্বাচনকালীন সময়ে তার দেয়া সকল প্রতিশ্রুতি বাস্তবায়ন করেছেন। তাই ভাগ্য পরিবর্তন হয়েছে হাইমচরের জনসাধারনের।

তিনি আরও বলেন, সকল ভেধাভেদ ভুলে গিয়ে হাইমচরের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আবারো নৌকাকে বিজয়ী করতে হবে।

গতকাল ১৬ অক্টোবর সোমবার বিকেল ৪টায় নীলকমল ওচমানিয়া উচ্চ বিদ্যালয় মাঠে উপজেলা যুবলীগ সদস্য মো. মিজান মুন্সির সভাপ্রধানে ও শাহরিয়ার পলাশের পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন চাঁদপুর জেলা যুবলীগ সদস্য মো. ফারুক পাটওয়ারী, মো. গাজী আবদুল গনি, উপজেলা সাবেক ছাত্রলীগ সাধারণ সম্পাদক ফখরুদ্দিন আলি আহমেদ, উপজেলা যুবলীগ আহ্বায়ক জাহাঙ্গীর হোসেন বেপারী, যুগ্ম আহ্বায়ক এসএম আল মামুন সুমন, মো. কামরুল ইসলাম, দক্ষিণ আলগী আ’লীগ সভাপতি আহমেদ আলি পাটওয়ারী, সাধারণ সম্পাদক আলি আহমেদ দেওয়ান, আলগী দক্ষিণ ইউনিয়ন যুবলীগ নেতা মো. সোহেল পাটওয়ারী, মো. সোহাগ আখন, মো. দেলোয়ার হোসেন সুমন, উত্তর ইউনিয়ন ছাত্রলীগ সাধারন সম্পাদক মো. মহাসিন পাটওয়ারী, আলগী দক্ষিন ইউনিয়ন ছাত্রলীগ নেতা আরিফ হাওলাদার প্রমুখ।

আপডেট : বাংলাদেশ সময় : ১১:০১ এএম, ১৭ অক্টোবর ২০১৮  খ্রি.বুধবার

চাঁদপুর রিপোর্ট : এমআরআর

নিয়মিত আপডেট পেতে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন এবং শেয়ার করুন …

ফেসবুকে মন্তব্য করুন
251 জন পড়েছেন