চাঁদপুরে বসতঘরে মা-মেয়েকে বেঁধে ডাকাতি

0
79

চাঁদপুরে দুর্বৃত্তরা মা ও মেয়েকে বেঁধে বসতঘরে ডাকাতি করেছে। গত ১৬ অক্টোবর মঙ্গলবার দিবাগত রাতে চাঁদপুর সদর উপজেলার ১২নং চান্দ্রা ইউনিয়নের মদনা হরিপুর বাজার সংলগ্ন আহছান খার বাড়িতে এ ডাকাতির ঘটনা ঘটে। ডাকাতের হামলায় গৃহবধূ জাকিয়া (৪৫) আহত হয়। তাকে গতকাল বুধবার সকালে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে চিকিৎসার জন্যে নিয়ে যায় স্বজনরা।

প্রতিবেশী কালাম খান (৪০) জানান, মুখোশ ও বোরকা পরা ৪ ডাকাত আহছান খাঁর ঘরে ঢুকে স্ত্রী জাকিয়া বেগম ও তার ১৩ বছরের মেয়ে সুমাইয়াকে হাত-পা বেঁধে রেখে ঘরের সবকিছু তছনছ করে। এ সময় মূল্যবান জিনিসপত্র ঘরে তেমন ছিলো না। মহিলার কানের জিনিস, ঘরে থাকা নগদ কিছু টাকা ও মোবাইল সেট ডাকাতরা নিয়ে যায়।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

কামাল খান আরো জানান, এদিন বাড়িতে কোনো পুরুষ ছিলো না। গৃহকর্তা আহছান খাঁ ঢাকায় কাওরান বাজারে ব্যবসা করেন। ধারণা করা হচ্ছে, সন্ধ্যার কোনো একসময় ডাকাতদের একজন ফাঁকা বাড়ি পেয়ে আগেই ঘরে ঢুকে লুকিয়ে ছিলো। রাত দুইটার পর তারা ডাকাতি করে।

খবর পেয়ে স্থানীয় ইউপি সদস্য কাদির গাজী ঘটনাস্থল পরির্দশন করে ডাকাতি সম্পর্কে চেয়ারম্যান কালু পাটওয়ারীকে অবগত করেন। চেয়ারম্যান বিষয়টি থানা পুলিশকে জানান। এই ঘটনার কয়েকদিন আগে পার্শ্ববর্তী বালিয়া গ্রামে স্থানীয় ত্রিপুরা জাতি সমাজকল্যাণের এক কম্পিউটার শিক্ষকের বাসায় একই কায়দায় ডাকাতি সংঘঠিত হয়েছিলো।

আপডেট : বাংলাদেশ সময় : ০২:৪৫ পিএম, ১৮ অক্টোবর ২০১৮  খ্রি.বৃহস্পতিবার

চাঁদপুর রিপোর্ট : এমআরআর

নিয়মিত আপডেট পেতে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন এবং শেয়ার করুন …

ফেসবুকে মন্তব্য করুন
353 জন পড়েছেন