‘বিএনপি সব সময় হিন্দু সম্প্রদায়ের লোকজনের সাথে সুসম্পর্ক বজায় রাখছে’

0
27

ফরিদগঞ্জে পূজা মন্ডপ পরিদর্শনকালে
বিএনপি সব সময় হিন্দু সম্প্রদায়ের লোকজনের সাথে সুসম্পর্ক বজায় রাখছে
……. লায়ন হারুনুর রশিদ

আনিছুর রহমান সুজন, ফরিদগঞ্জ থেকে :
ফরিদগঞ্জ উপজেলার শারদীয় দূর্গাপূজার বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন করেছেন বিএনপির কেন্দ্রীয় নিবার্হী কমিটির ব্যাংকিং ও রাজস্ব বিষয়ক সম্পাদক এবং ফরিদগঞ্জ উপজেলা বিএনপির সবাপতি সাবেক এমপি লায়ন হারুনুর রশিদ।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

বুধবার রাতে তিনি উপজেলা সদরের দুটি পূজা মন্ডপ পরিদর্শনকালে বলেন, আজ দেশ একটি দুযোর্গের মধ্যে দিয়ে যাচ্ছে। এই দুযোর্গ থেকে আমাদের রক্ষা পেতে হবে। গণতন্ত্র রক্ষায় আমার আপনার সকলের সহযোগিতা প্রয়োজন।

তিনি বলেন, বিএনপি সব সময় হিন্দু সম্প্রদায়ের লোকজনের সাথে সুসম্পর্ক বজায় রাখছে। তাই আগামীতে যদি দেশের প্রয়োজনে আপনাদের সহযোগিতা প্রয়োজন হয়, আশা করছি আপনারা নিরাশ করবেন না।

তিনি আরো বলেন, অনেক রাজনৈতিক দল আপনাদেরকে নিজেদের লোক বলে দাবী করে , অন্যদিকে নির্যাতন নিপিড়ন চালায়। কিন্তু ফরিদগঞ্জে কোথাও বিএনপির কোন নেতাকর্মী আপনাদের উপর কোন অন্যায় আচরণ করেছে , তা কেউ বলতে পারবে না।

পৌর বিএনপির রাজু আহম্মদ পাটওয়ারীর পরিচালনায় এসময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা যুবদলের আহ্বায়ক নাছির পাটওয়ারী, পৌর যুবদলের আহ্বায়ক মহসিন মোল্লা, উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক দেলেয়ার হোসেন সোহেল, যুগ্মআহ্বায়ক ইকবাল পাটওয়ারী, মহিলা দলের সভাপতি রেবেকা সুলতানা, পৌর যুবদলের আহ্বায়ক সেলিম রাঢ়ী, যুগ্ম আহ্বায়ক হারুন পাঠান, ছাত্রদলের যুগ্মআহ্বায়ক মনির হোসেন, ছাত্রদল নেতা আল আমিন মোল্লা প্রমুখ।

আপডেট : বাংলাদেশ সময় : ০৬:৩০ পিএম, ১৮ অক্টোবর ২০১৮  খ্রি.বৃহস্পতিবার

চাঁদপুর রিপোর্ট : এমআরআর

নিয়মিত আপডেট পেতে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন এবং শেয়ার করুন …

ফেসবুকে মন্তব্য করুন
302 জন পড়েছেন