রায়পুরে স্বেচ্ছাসেবকলীগের বিশাল জনসমাবেশ অনুষ্ঠিত

0
27

সরকারের উন্নয়ন ও সাফল্য জনগণের কাছে তুলে ধরার জন্য
রায়পুরে স্বেচ্ছাসেবকলীগের বিশাল জনসমাবেশ অনুষ্ঠিত

ইমরান হোসেন সজীব, রায়পুর (লক্ষ্মীপুর) প্রতিনিধি :

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

লক্ষ্মীপুরের রায়পুর উপজেলায় সরকারের উন্নয়ন ও সাফল্য জনগণের কাছে তুলে ধরার জন্য এবং আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনের প্রস্তুতি উপলক্ষে উপজেলা সেচ্ছাসেবকলীগের ৩টি ইউনিয়নের উদ্যোগে বিশাল জনসমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

আজ (বৃহস্পতিবার) বিকেলে স্থানীয় হায়দরগঞ্জ বাজার মিলনায়তনে এ সমাবেশ অনুষ্ঠিত হয়।

উপজেলা স্বেচ্ছাসেবকলীগের আহ্বায়ক তানভীর হায়দার চৌধুরী রিংকুর সভাপতিত্বে এবং কৌশিক আহম্মেদ সোহেলের সঞ্চালনায় সমাবেশে প্রধান অতিথি ছিলেন, লক্ষ্মীপুর জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এ্যাডভোকেট নূর উদ্দিন চৌধুরী নয়ন। প্রধান বক্তা ছিলেন কেন্দ্রীয় আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য ও শিল্পপতি আলহাজ্ব মোহাম্মদ আলী খোকন। বিশেষ অতিথি ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান মাস্টার আলতাফ হোসেন হাওলাদার বি.এস.সি, পৌর আওয়ামীলীগের আহ্বায়ক কাজী জামশেদ কবির বাক্কি বিল্লাহ,জেলা আওয়ামীলীগের সদস্য ও লক্ষ্মীপুর জেলা আইনজীবি সমিতির সাবেক সম্পাদক এ্যাডভোকেট মিজানুর রহমান মুন্সি, লক্ষ্মীপুর জেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি বেলায়েত হোসেন বেলাল, সাধারণ সম্পাদক মাহবুব ইমতিয়াজ, জেলা ছাত্রলীগের সভাপতি শাহাদাত হোসেন শরীফ, সাধারণ সম্পাদক জিয়াউল করিম নিশান, উপজেলা আওয়ামীলীগের যুগ্ন আহ্বায়ক জাফর উল্যাহ দুলাল হাওলাদার, উপজেলা ছাত্রলীগের সভাপতি পাপেল মাহমুদ, সাধারণ সম্পাদক তারেক আজিজ জনি, রায়পুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সফিউল আজম চৌধুরী, দক্ষিন চর আবাবিল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নাছির উদ্দিন বেপারী, উত্তর চরবংশী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাষ্টার আবুল হোসেন হাওলাদার, জেলা পরিষদের সদস্য মামুন বিন জাকারিয়া, প্রমুখ। সমাবেশে বিভিন্ন ইউনিয়ন থেকে আওয়ামীলীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ, যুবলীগের নেতাকর্মী, স্বেচ্ছাসেবকলীগ, ছাত্রলীগের হাজার হাজার নেতাকর্মী, সমর্থকসহ প্রিন্ট ও ইলেক্ট্রিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রধান অতিথি তাঁর বক্তব্যে বলেন, দেশে বর্তমান সরকার পদ্মাসেতু, রাস্তাঘাট ও বিদ্যুতসহ নানারকম দৃশ্যমান উন্নয়ন করেছে। সরকারের উন্নয়ন ও সাফল্যের ধারবাহিকতা রক্ষার জন্য আগামীতে নৌকা মার্কার প্রার্থীকে বিজয়ী করার লক্ষে সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। এখন থেকে নির্বাচন পর্যন্ত প্রত্যেক নেতাকর্মীকে মাঠে ময়দানে বলিষ্ঠ ভূমিকা পালন করতে হবে।

প্রধান বক্তা বলেন, বি.এন.পি, জামাত জোট নির্বাচন বানচালের জন্য বিভিন্নরকম গভীর ষড়যন্ত্র করবে। তাদের ষড়যন্ত্র প্রতিহত করার জন্য পারস্পরিক সকল ভেদাভেদ ভুলে গিয়ে প্রত্যেককে একযোগে কাজ করার ও নৌকার প্রার্থীকে বিজয়ী করার উদাত্ত্ব আহ্বান জানান তিনি।

আপডেট : বাংলাদেশ সময় : ০৬:৩০ পিএম, ১৮ অক্টোবর ২০১৮  খ্রি.বৃহস্পতিবার

চাঁদপুর রিপোর্ট : এমআরআর

নিয়মিত আপডেট পেতে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন এবং শেয়ার করুন …

ফেসবুকে মন্তব্য করুন
315 জন পড়েছেন