‘এ সরকারের আমলেই বঙ্গবন্ধু হত্যাকান্ড জেল হত্যা ও একাত্তরের ঘাতকদের বিচার হচ্ছে এবং হবে’

0
16

‘আওয়ামী লীগ সরকারের আমলেই বঙ্গবন্ধু হত্যাকান্ডের বিচার জেল হত্যার বিচার হয়েছে ও একাত্তরের ঘাতকদের বিচার হচ্ছে এবং হবে’

—– দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণমন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম এমপি

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

সফিক রানা, মতলব উত্তর প্রতিনিধি :
দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রান মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম এমপি বলেছেন, আওয়ামী লীগ সরকারের আমলেই বঙ্গবন্ধু হত্যাকান্ডের বিচার, জেল হত্যার বিচার হয়েছে ও একাত্তরের ঘাতকদের বিচার হচ্ছে এবং হবে। শেখ হাসিনার সরকারের আমলে আমরা দন্ডিত খুনীদেরকে দেশে ফেরত আনতে পারবো এবং দন্ডাদেশ কার্যকর করতে পারবো। এ জন্য আমাদের প্রয়োজন সম্মলিতভাবে কাজ করে আগামী নির্বাচনে নৌকা মার্কাকে বিজয়ী করে শেখ হাসিনাকে ক্ষমতায় বসানো। তা হলে দেশে উন্নয়ন ও খুনিদের রায় কার্যকর হবে।

আজ ২৭ অক্টোবর শনিবার চাঁদপুরের মতলব উপজেলার মোহনপুরের নিজ বাস ভবনে আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের জেল হত্যা দিবস পালন উপলক্ষে প্রস্তুতি সভায় প্রধান অতিথি বক্তব্যে তিনি উপরোক্ত কথা গুলো বলেন।

উপজেলা আওয়ামীলীগের সভাপতি এডভোকেট রুহুল আমিনের সভাপতিত্বে ও যুগ্ম সম্পাদক আইয়ুব আলী গাজীর পরিচালনায় সভায় বক্তব্য রাখেন ত্রাণমন্ত্রীর বড় ছেলে আওয়ামীলীগ নেতা সাজেদুল হোসেন চৌধুরী দিপু ,উপজেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মনজুর আহমদ, জেলা আওয়ামীলীগের সাবেক সাধারন সম্পাদক একেএম রিয়াজ উদ্দিন মানিক, ছেংগারচর পৌরসভার মেয়র আলহাজ¦ রফিকুল আলম জজ, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি গিয়াস উদ্দিন চৌধুরী ও সাংগঠনিক সম্পাদক ও জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান জাহাঙ্গীর আলম হাওলাদার, উপজেলা ইউপি কল্যান সমিতির সভাপতি হাজী শামসুল হক চৌধুরী বাবুল, আওয়ামীলীগ নেতা বোরহান চৌধুরী ও কাজী মিজানুর রহমান, উপজেলা যুবলীগের সভাপদি দেওয়ান জহির ও সাধারন সম্পাদক কাজী শরীফ, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক সিরাজুল ইসলাম ডাবলু ও সদস্য সচিব এডভোকেট আক্তারুজ্জামান, উপজেলা কৃষকলীগের সভাপতি খোরশেদ আলম, উপজেলা ছাত্রলীগের আহবায়ক ও জেলা পরিষদের সদস্য মিনহাজ উদ্দিন খান, যুগ্ম আহবায়ক তানজিদ সরকার রিয়াদ ও রহমত উল্লা সরকার লিখন প্রমুখ।

আপডেট : বাংলাদেশ সময় : ০৬:১০ পিএম, ২৭ অক্টোবর ২০১৮ খ্রি.শনিবার

চাঁদপুর রিপোর্ট : এমআরআর

নিয়মিত আপডেট পেতে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন এবং শেয়ার করুন …

ফেসবুকে মন্তব্য করুন
291 জন পড়েছেন