ফরিদগঞ্জ গল্লাকে ইসলামী ব্যাংকের এজেন্ট শাখার উদ্বোধন

0
40

ফরিদগঞ্জ গল্লাকে ইসলামী ব্যাংকের এজেন্ট শাখার উদ্বোধন
মানুষকে অর্থ লেনদেনের জন্য আর শহরে ছুটতে হবে না, নিজ এলাকাতে বসেই ব্যাংকিং কার্যক্রম করতে পারবেন …….. আবু সাহেদ সরকার

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

আনিছুর রহমান সুজন, ফরিদগঞ্জ থেকে :
ফরিদগঞ্জ উপজেলার ৫নং গুপ্টি পূর্ব ইউনিয়নের গল্লাক বাজারে ইসলামী ব্যাংক বাংলাদেশ লি.-এর এজেন্ট শাখার কার্যক্রম শুরু হয়েছে।

সোমবার সকালে এর কার্যক্রম উদ্বোধন করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আবু সাহেদ সরকার। এসময় তিনি বলেন, নিরাপদ লেনদেনের জন্য বতর্মান সরকারের প্রতিটি গ্রামে ব্যাংকিং সেবা পৌছে দেয়ার যে ঘোষনা দিয়েছিলেন। এজেন্ট ব্যাংকিং সেই সেবার দৃষ্টান্ত। এখন থেকে মানুষকে আর অর্থ লেনদেনের জন্য শহরে ছুটতে হবে না। নিজ এলাকাতে বসেই ব্যাংকিং কার্যক্রম করতে পারবেন।

তিনি বলেন , ব্যবসায়ীরা ব্যবসার জন্য নিজেদের হাতের কাছেই একটি ভাল ব্যাংকের সেবা প্রত্যাশা করে। ইসলামী ব্যাংক সেই সেবা পূরনের জন্যই গল্লাকে এজেন্ট ব্যাংকিং চালু করলো।

ইসলামী ব্যাংকের কুমিল্লা জোনের প্রধান মো. মোশারফ হোসেনের সভাপতিত্বে এসময় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ফরিদগঞ্জ থানার ওসি হারুনুর অর রশিদ চৌধুরী, স্থানীয় ইউপি চেয়ারম্যান আব্দুণ গনি বাবুল পাটওয়ারী, ফরিদগঞ্জ প্রেসক্লাবের সভাপতি নুরুন্নবী নোমান, ব্যাংকের হাজীগঞ্জ শাখার ব্যবস্থাপক শহিদুল ইসলাম, ফরিদগঞ্জ শাখার ব্যবস্থাপক এমদাদুল ইসলাম, এজেন্ট মাহবুব মোর্শেদ কচি, ব্যবসায়ী আনোয়ার হোসেন খোকন আখন্দ, বাজার ব্যবসায়ী কমিটির সভাপতি আ. মান্নান ।

আপডেট : বাংলাদেশ সময় : ০৭:০৩ পিএম, ২৯ অক্টোবর ২০১৮ খ্রি.সোমবার

চাঁদপুর রিপোর্ট : এমআরআর

নিয়মিত আপডেট পেতে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন এবং শেয়ার করুন …

ফেসবুকে মন্তব্য করুন
529 জন পড়েছেন