জাতীয় জেল হত্যা দিবস উপলক্ষে কলাকান্দা ইউনিয়নের ৪নং ওয়ার্ডে প্রস্তুতি সভা

0
29

সফিক রানা :
আগামী ৩রা নভেম্বর জাতীয় জেল হত্যা দিবস পালন উপলক্ষে মতলব উত্তর উপজেলার ছেংগারচর সরকারি ডিগ্রি কলেজের সামনের মাঠে উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে আয়োজিত বিশাল জনসভাবেশ সফল ও সার্থক করার লক্ষ্যে কলাকান্দা ইউনিয়নের ৪নং ওয়ার্ডে প্রস্তুতি সভা করা হয়।।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

মঙ্গলবার (৩০ অক্টোবর) বিকেলে ৪নং ওয়ার্ড আওয়ামীলীগ দলীয় কার্যালয়ে প্রস্তুতি সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন- কলাকান্দা ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন যুবলীগের সভাপতি ছোবহান সরকার সুভা।

৪নং ওয়ার্ড আ.লীগের সভাপতি ফজলুল করীম মাষ্টারের সভাপতিত্বে ও ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক আদম আলী সরকারের সঞ্চালনায় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন- ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সাবেক চেয়ারম্যান গোলাম কাদির মোল্লা।

সভায় আরো বক্তব্য রাখেন ইউনিয়ন আ.লীগের সহ-সভাপতি রবিউল্লাহ সরকার, যুবলীগের সাংগঠনিক সম্পাদক বিল্লাল হোসেন।

এ সময় উপস্থিত ছিলেন- ইউনিয়ন কৃষকলীগের সভাপতি বাবুল সরকার, ৪নং ওয়ার্ড আ.লীগের সাধারণ সম্পাদক হাবিব উল্লাহ তাঁতী, ইউনিয়ন কৃষকলীগের সাধারণ সম্পাদক শহীদ উল্লাহ মিজি, আ.লীগ নেতা আবুল বাশার প্রমুখ।

কলাকান্দা ইউপি চেয়ারম্যান ছোবহান সরকার সুভা বলেন, ৩রা নভেম্বরের জনসভা সফল করার জন্য সবাইকে সমাবেশে যোগদান করে মন্ত্রী মায়া চৌধুরীর উন্নয়নের প্রমাণ করতে হবে। বাংলাদেশ যাতে এগিয়ে যেতে না পারে, স্বাধীনতা যাতে ব্যর্থ হয়, স্বাধীন বাংলাদেশ যাতে ব্যর্থ রাষ্ট্রে পরিণত হয় সেই চক্রান্ত করে স্বাধীনতা বিরোধী চক্র। এদেশে যেন কোনদিন স্বাধীনতার সপক্ষের শক্তি মাথা তুলে দাঁড়াতে না পারে সেই ষড়যন্ত্র থেকেই নিরাপদ স্থান জেলখানার অভ্যন্তরে এই হত্যাকা- তারা সংগঠিত করে।

আপডেট : বাংলাদেশ সময় : ১০:০৩ এএম, ৩১ অক্টোবর ২০১৮ খ্রি.বুধবার

চাঁদপুর রিপোর্ট : এমআরআর

নিয়মিত আপডেট পেতে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন এবং শেয়ার করুন …

ফেসবুকে মন্তব্য করুন
339 জন পড়েছেন