samsul

‘অসমাপ্ত কাজ সমাপ্ত করতে আওয়ামীলীগকে আবারো ক্ষমতায় আসতে হবে’

ফরিদগঞ্জে হিন্দু সম্প্রদায়ের সাথে মতবিনিময় কালে
‘অসমাপ্ত কাজ সমাপ্ত করতে আওয়ামীলীগকে আবারো ক্ষমতায় আসতে হবে’
……… ড. মোহাম্মদ শামছুল হক ভূঁইয়া এমপি

আনিছুর রহমান সুজন :
২ নভেম্বর শুক্রবার বিকালে ফরিদগঞ্জ উপজেলার ৭নং পাইকপাড়া উত্তর ইউনিয়নের সরকার বাড়িতে হিন্দু সম্প্রদায়ের সাথে মতবিনিময় কালে স্থানীয় সংসদ সদস্য ড. মোহাম্মদ শামছুল হক ভূঁইয়া বলেছেন, সারাদেশের উন্নয়নের সাথে ফরিদগঞ্জও পিছিয়ে নেই। আজ যেই বাড়িতে আমরা মতবিনিময় করছি, তার আশে পাশের সকল সড়কই পাকা। এভাবেই উপজেলার প্রতিটি এলাকার উন্নয়ন আজ দৃশ্যমান। তাই আশা করি আপনারা সকলে আগামী সংসদ নির্বাচনে নৌকা ভোট দিয়ে উন্নয়ন ধারা অব্যাহত রাখবেন।

তিনি আরো বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমান মুসলিম-হিন্দু-বৌদ্ধ-খ্রীষ্টানসহ সকল সম্প্রদায়ের মানুষদের নিয়ে একটি অসাম্প্রদায়িক রাষ্ট্র গড়ার স্বপ্ন দেখেছিলেন। যেখানে সকলে মিলে দেশটাকে সোনার বাংলা হিসেবে গড়ে তুলবে। তাঁর নেতৃত্বে এদেশ মহান মুুক্তিযুদ্ধের মধ্যে দিয়ে স্বাধীন হওয়ার পর সেই লক্ষ্য নিয়েই তিনি এগিয়ে যাচ্ছিলেন। কিন্তু কুচক্রীরা তা হতে দেয় নি। কিন্তু তার সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনা পিতার পদাংক অনুসরণ করে অসাম্প্রদায়িক রাষ্ট্র গঠনে কাজ করে চলছেন। গত প্রায় ১০ বছরে তিনি দেশকে উন্নয়নের মডেল হিসেবে প্রতিষ্ঠিত করে করেছেন। কিন্তু এখনো পদ্মাসেতুসহ বেশ কিছু মেগা প্রকল্পের কাজ শেষ হতে বাকী রয়েছে। এছাড়া প্রতিটি ঘরে ঘরে বিদ্যুৎ, প্রতিটি গ্রামে সড়ক যোগাযোগ ব্যবস্থা সুদৃঢ় করা, তথ্য প্রযুক্তি, কারিগরি শিক্ষায় প্রশিক্ষিত করে কর্মমুখি জাতি গঠনের জন্য কাজ করে চলছেন। এসব অসমাপ্ত কাজ সমাপ্ত করতে আওয়ামীলীগকে আবারো ক্ষমতায় আসতে হবে। সেই জন্য আপনাদের সকলেকে ঐক্যবদ্ধ হতে হবে।

ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান আলী আক্কাছ ভূঁইয়ার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক পি এম আক্তারের পরিচালনায় অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের সভাপতি যুদ্ধাহত বীরমুক্তিযোদ্ধা আবুল খায়ের পাটওয়ারী, সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান আবু সাহেদ সরকার, চাঁদপুর জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক অ্যাড. মজিবুর রহমান , জেলা হিন্দু-বৌদ্ধ-খ্রীষ্টান ঐক্য পরিষদ সাধারণ সম্পাদক অ্যাড. রনজিত রায় চৌধুরী, কেন্দ্রীয় পূজা উদযাপন পরিষদের সদস্য বিবি দাস, ফরিদগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ওয়াহিদুর রহমান রানা, মহিলা ভাইসচেয়ারম্যান রিনা নাসরিন, উপজেলা আওয়ামীলীগের যুগ্মসম্পাদক আলমগীর হোসেন , উপজেলা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যন সমিতির সাধারণ সম্পাদক এইচ এম হারুনুর রশিদ, উপজেলা যুবলীগের আহ্বায়ক বিল্লাল হোসেন, সি.যুগ্ম,আহ্বায়ক হাজী সফিকুর রহমান, মহিউদ্দিন ভূঁইয়া ইরান, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক কাউছারুল আলম কামরুল, যুবমহিলালীগের সভাপতি সুলাতানা রাজিয়া, উপজেলা ছাত্রলীগের সভাপতি ,মাহবুব আলম সোহাগ, উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি হিতেশ শর্মা, সম্পাদক লিটন কুমার দাস । সভার শুরুতে স্থানীয় হিন্দু সম্প্রদায়ের মধ্যে স্বাগত বক্তব্য দেন প্রসেনজিত সরকার।

আপডেট : বাংলাদেশ সময় : ১২:১৪ পিএম, ০৩ নভেম্বর ২০১৮ খ্রি.শনিবার

চাঁদপুর রিপোর্ট : এমআরআর

নিয়মিত আপডেট পেতে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন এবং শেয়ার করুন …

 

607 জন পড়েছেন
শেয়ার করুন