Monjur

‘আওয়ামীলীগ সরকার আমলে কোনো লোক গৃহহীন থাকবে না’

মতলব উত্তরে ৩১৩ বান্ডেল ঢেউটিন বিতরণকালে মনজুর আহমদ
‘আওয়ামীলীগ সরকার আমলে কোনো লোক গৃহহীন থাকবে না’

সফিক রানা, মতলব উত্তর প্রতিনিধি :
দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের পক্ষ থেকে মতলব উত্তর উপজেলার দুঃস্থ পরিবার, শিক্ষাপ্রতিষ্ঠান, মসজিদ ও মন্দিরে ৩শ’ ১৩ বান্ডেল ঢেউটিন ও নগদ ৯ লক্ষ ৩৯ হাজার টাকা বিতরণ করা হয়। বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন- উপজেলা পরিষদ চেয়ারম্যান মনজুর আহমদ।

শনিবার সকালে উপজেলা পরিষদ মায়া বীরবিক্রম অডিটোরিয়ামে এ উপলক্ষে সহকারি কমিশনার (ভূমি) শুভাশিষ ঘোষের সভাপতিত্বে ও পিআইও বেলাল হোসেন মজুমদারের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন- উপজেলা পরিষদ চেয়ারম্যান মনজুর আহমদ।

উপজেলা পরিষদ চেয়ারম্যান মনজুর আহমদ বলেন, এক সাথে ৩শ’ ১৩ বান্ডেল ঢেউটিন অন্যকোন কোন উপজেলায় বিতরণ করা হয়েছে কিনা আমার জানা নেই। আওয়ামীলীগ সরকার আমলে কোন লোক গৃহহীন থাকবে না। এ জন্যই শেখ হাসিনা সরকার প্রত্যেক গৃহহীনের মাঝে আশ্রয়ন প্রকল্প, জমি আছে ঘর নেই প্রকল্প, ভূমিহীনদের জন্য ঘরের ব্যবস্থা করে মাথা গোজার ঠাঁই করে দিচ্ছে।

তিনি বলেন, কোনো মানুষ বলেনি যে, আমার জমি আছে, ঘর নাই। এ উদ্যোগ প্রধানমন্ত্রী নিজের চিন্তা-ভাবনা থেকে গ্রহণ করেছেন। বঙ্গবন্ধুু শেখ মুজিবুর রহমান সাড়ে সাত কোটি মানুষের দুঃখ লাঘবে যে স্বপ্ন দেখেছিলেন, প্রধানমন্ত্রী তা বাস্তবায়ন করছেন। দরিদ্র মানুষের স্বাস্থ্যসেবা নিশ্চিত করতে গ্রামে কমিউনিটি ক্লিনিক করা হচ্ছে। রাস্তা-ঘাটের উন্নয়ন হচ্ছে, শিক্ষা খাতে পরিবর্তন হয়েছে, বিদ্যুতের কমতি নেই।

মনজুর আহমদ বলেন, মানুষ দাবি করার আগেই সকল আশা-আকাঙ্ক্ষার প্রতিফলন ঘটছে। গরিবের টাকার যেনো সৎ ব্যবহার হয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার সেই আদর্শের রাজনীতিতে বিশ্বাস করে। তাই আপনাদের মতলব উত্তর ও মতলব দক্ষিণের মানুষকে বিচার বিবেচনা করে আগামী নির্বাচনে ভোট দিয়ে দেশের চলমান উন্নয়নকে ধরে রাখতে হবে।

আপডেট : বাংলাদেশ সময় : ০৩:৫৫ পিএম, ১০ নভেম্বর ২০১৮ খ্রি.শনিবার

চাঁদপুর রিপোর্ট : এমআরআর

নিয়মিত আপডেট পেতে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন এবং শেয়ার করুন …

659 জন পড়েছেন
শেয়ার করুন