চাঁদপুর-৪ ফরিদগঞ্জ আসনে বিএনপি’র মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন হুমায়ুন কবির বেপারী

0
40

আনিছুর রহমান সুজন, ফরিদগঞ্জ থেকে :

চাঁদপুর- ৪ ফরিদগঞ্জ আসনে বিএনপি’র মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন জাতীয়তাবাদী সাংস্কৃতিক দলের সভাপতি হুমায়ুন কবির বেপারী

http://picasion.com/

আজ ১২ নভেম্বর সোমবার দুপুর ১২টায় নয়াপল্টন বিএনপির কেন্দ্রীয় কার্যালয় থেকে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে চাঁদপুর- ৪ ফরিদগঞ্জ আসনে বিএনপি’র মনোনয়ন প্রত্যাশী, বিএনপির কেন্দ্রীয় নেতা, খালেদা জিয়া মুক্তি পরিষদের সাধারণ সম্পাদক, জাতীয়তাবাদী সাংস্কৃতিক দলের সভাপতি হুমায়ুন কবির বেপারী বিপুল সংখ্যক নেতাকর্মী সাথে নিয়ে মনোনয়ন ফরম ক্রয় করেছেন।

এসময় উপস্থিত নেতৃবৃন্দ ও সাংবাদিকদের উদ্দেশ্যে বলেন, এই আসনে বিএনপির মধ্যে ব্যাপক গ্রুপিং, কোন্দ্বল। তার কারণ হল অরাজনৈতিক ও ব্যবসায়ীদের হাতে ফরিদগঞ্জের রাজনীতি চলে যাওয়া। এতে করে উপজেলা বিএনপিতে ব্যাপক কোন্দ্বল বিরাজ করছে। এমতাবস্থায় এই আসনে আমার রাজনীতিক কর্মকা-ের মূল্যায়ন করে দল আমাকে মনোনয়ন দেবেন বলে আমি আশা রাখি। আমাকে মনোনয়ন দিলে এই এলাকায় বিএনপিতে কোন কোন্দ্বল-বিভাজন থাকবে না এবং দলের কোন্দল নিরসনে আমি কাজ করে যাবো।

এসময় মনোনয়ন প্রত্যাশীর সাথে উপস্থিত ছিলেন জাতীয়তাবাদী সাংস্কৃতিক দলের সাধারণ সম্পাদক এম. আহমেদ খান মন্টু, ঢাকা মহানগর উত্তর বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক বাবুল তালুকদার, ফরিদগঞ্জ উপজেলা সাংস্কৃতিক দলের আহ্বায়ক, বিএনপি নেতা আবু হানিফ সহ অসংখ্য নেতাকর্মী।

আপডেট : বাংলাদেশ সময় :০৩:৪৩ পিএম, ১২ নভেম্বর ২০১৮ খ্রি.সোমবার

চাঁদপুর রিপোর্ট : এমআরআর

নিয়মিত আপডেট পেতে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন এবং শেয়ার করুন …

ফেসবুকে মন্তব্য করুন
429 জন পড়েছেন
http://picasion.com/