rofik

‘দেশের উন্নয়ন অব্যাহত রাখতে নৌকায় ভোট দিতে হবে’

চাটখিল-চিতোষী-শাহরাস্তি (কালীবাড়ি) জেলা মহাসড়ক যথাযথ মান ও প্রশস্ততা উন্নীতকরণ কাজের উদ্বোধন
‘দেশের উন্নয়ন অব্যাহত রাখতে নৌকায় ভোট দিতে হবে’
……………. মেজর (অব.) রফিকুল ইসলাম (বীরউত্তম) এমপি

 

মোঃ জামাল হোসেন, শাহরাস্তি প্রতিনিধি :

আওয়ামীলীগকে ক্ষমতায় আনতে আবারো একটি যুদ্ধ করতে হবে। এ যুদ্ধ হবে দেশের উন্নয়নের পক্ষে, স্বাধীনতা ও ষড়যন্ত্রকারীদের বিরুদ্ধে যুদ্ধ। এ যুদ্ধ হবে রুপকল্প ২০৪১ বাস্তবায়নের যুদ্ধ, এ যুদ্ধ হবে জননেত্রী শেখ হাসিনাকে প্রধানমন্ত্রী করার যুদ্ধ। এ যুদ্ধে সকলকে কাঁধে কাঁধ মিলিয়ে ঐক্যবদ্ধভাবে মাঠে নামতে হবে। এ যুদ্ধে আমাদের বিজয়ীই হতেই হবে। আর না হলে, দেশ আবারো দূষ্কৃতিকারীদের হাতে চলে যাবে। দেশের উন্নয়ন থমকে যাবে।

উপরোক্ত কথাগুলো বলেছেন চাঁদপুর-৫ (শাহরাস্তি হাজিগঞ্জ) আসনের সংসদ সদস্য মুক্তিযুদ্ধের-১নং সেক্টর কমান্ডার মেজর (অবঃ) রফিকুল ইসলাম বীরউত্তম।

সোমবার চাঁদপুরের শাহরাস্তির চিতোষী-টু-লোটরা, দোয়াভাঙ্গা-টু-চাটখিল ও দোয়াভাঙ্গা-টু-পানিয়ালায় ১৩৮ কোটি টাকা ব্যয়ে ৩৬ কিলোমিটার সড়ক পুনঃ নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর শেষে স্থানীয় আওয়ামীলীগ কর্তৃক আয়োজিত বিশাল জনসভায় প্রধান অতিথির বক্তব্য রাখছিলেন।

তিনি আরো বলেন, দেশের উন্নয়ন অব্যাহত রাখতে নৌকা মার্কায় ভোট দিতে হবে। নৌকা মার্কায় ভোট দিলে দেশের উন্নয়ন হবে।

তিনি বলেন, কোন ষড়যন্ত্রই কাজ হবে না ‘হাজীগঞ্জ-শাহরাস্তির জনগণই আমার শক্তি’। গত প্রায় ২০ বছর আমি সাধ্যমতো এলাকার সার্বিক উন্নয়ন ও মানুষের সুখ-দুঃখে পাশে থাকার চেষ্টা করেছি। নিজে কোনো দুর্নীতি করিনি, দুর্নীতিকে প্রশ্রয় দেইনি। আমি শতভাগ আশাবাদী, জননেত্রী শেখ হাসিনার হাত থেকেই নৌকার মনোনয়ন নিয়ে আবারো আপনাদের সাথে নিয়ে নৌকার বিজয় ধরে রাখবো ইনশাআল্লাহ।

ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আবুল হোসেনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আবদুল আজিজ মানিকের পরিচালনায় অনুষ্ঠিত জনসভায় বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সদস্য ও শাহরাস্তি উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ কামরুজ্জামান মিন্টু, পৌরসভার মেয়র আলহাজ্ব আবদুল লতিফ, উপজেলা আওয়ামীলীগের সভাপতি ফরিদ উল্যাহ চৌধুরী, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক চৌধুরী মোস্তফা কামাল, প্রচার ও প্রকাশনা সম্পাদক জেড.এম আনোয়ার, উপজেলা যুবলীগের আহবায়ক আহসান মঞ্জুরুল ইসলাম জুয়েল।

এ সময় উপস্থিত ছিলেন শাহরাস্তি উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক ও ইউপি চেয়ারম্যান ফারুক দর্জি, মাহফুজুল কবির ইউপি চেয়ারম্যান মনির হোসেন, শাহরাস্তি উপজেলা ছাত্রলীগের সভাপতি এমদাদুল হক মিলন, সাধারণ সম্পাদক মোঃ সোহেল হোসেন, চিতোষী পূর্ব ইউনিয়ন যুবলীগের আহবায়ক আলমগীর হোসেন সেন্টু, সিনিয়ার যুগ্ম আহবায়ক খালেদ মোসারেফ, যুগ্ম আহবায়ক নিজাম উদ্দীন পাটোয়ারী, এ ছাড়া চিতোষী পূর্ব ইউপির ৩নং ওয়ার্ড ইউপি সদস্য ও যুবলীগের নেতা শাহাদাৎ হোসেন সোহাগসহ আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ ও সহযোগি অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

আপডেট : বাংলাদেশ সময় : ১১:১০ পিএম, ০১ নভেম্বর ২০১৮ খ্রি.বৃহস্পতিবার

চাঁদপুর রিপোর্ট : এমআরআর

নিয়মিত আপডেট পেতে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন এবং শেয়ার করুন …

733 জন পড়েছেন
শেয়ার করুন