‘পরিকল্পিত উন্নয়নের ফলে দেশ নিদিষ্ট সময়ের আগেই মধ্যম আয়ের দেশে উন্নীত’

সরকারের সাফল্য অর্জন ও উন্নয়ন ভাবনা বিষয়ে জনগনকে অবহিত ও সম্পৃক্ত করণে আলোচনা সভায়
‘দেশের প্রতিটি সেক্টরে পরিকল্পিত উন্নয়নের ফলে আজ দেশ নিদিষ্ট সময়ের আগেই মধ্যম আয়ের দেশে উন্নীত হয়েছে’ …………. আবু সাহেদ সরকার

আনিছুর রহমান সুজন, ফরিদগঞ্জ থেকে :
বুধবার সকালে ফরিদগঞ্জে সরকারের সাফল্য অর্জন ও উন্নয়ন ভাবনা বিষয়ে জনগণকে অবহিত ও সম্পৃক্ত করণ প্রচার এবং উদ্বুদ্ধকরণ কার্যক্রম টেকসই উন্নয়ন লক্ষ্যে ‘আলোচনা সভা ও চলচ্চিত্র প্রর্দশন’ অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা প্রশাসন ও জেলা তথ্য অফিসের আয়োজনে উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আলী আফরোজের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আবু সাহেদ সরকার।

এসময় তিনি বলেন , বর্তমান সরকার একটি নিদিষ্ট লক্ষ্য নিয়ে গত দশ বছরে কাজ করেছেন। দেশের প্রতিটি সেক্টরে পরিকল্পিত উন্নয়নের ফলে আজ দেশ নিদিষ্ট সময়ের আগেই মধ্যম আয়ের দেশে উন্নিত হয়েছে। বঙ্গবন্ধু স্যাটেলাইট, পদ্মাসেতু, রূপপুর পারমানবিক বিদ্যুৎ কেন্দ্র নির্মাণসহ এখানো অনেক গুরুত্বপূর্ণ মেগা প্রকল্প চলমান রয়েছে। এসব কাজ সম্পন্ন হলে এবং সরকারের উন্নয়ন ধারা অব্যাহত থাকলে ২০৪১ সালের আগেই আমরা উন্নত দেশের সারিতে নিজেদের নিয়ে যেতে সক্ষম হবো। তবে এজন্য আমাদের অবশ্যই সঠিক সিদ্ধান্ত নিতে হবে। সভায় এসময় অন্যান্যের বক্তব্য রাখেন জেলা তথ্য অফিসার মো. নুরুল হক, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান ওয়াহিদুর রহমান রানা, ফরিদগঞ্জ প্রেসক্লাবের সভাপতি নুরুন্নবী নোমান, ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানদের পক্ষে আব্দুল গনি বাবুল পাটওয়ারী। আলোচনা শুরুর পূর্বে গত দশ বছরের উন্নয়ন নিয়ে একটি চলচিত্র প্রদর্শিত হয়।

 

আপডেট : বাংলাদেশ সময় :০৮:৩০ পিএম, ১৪ নভেম্বর ২০১৮ খ্রি.বুধবার

চাঁদপুর রিপোর্ট : এমআরআর

নিয়মিত আপডেট পেতে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন এবং শেয়ার করুন …

624 জন পড়েছেন

Recommended For You

অনুমতি ব্যতীত এই সাইটের কোনো সংবাদ, ছবি অন্য কোনো মাধ্যমে প্রকাশ আইনত দণ্ডনীয়