শাহরাস্তিতে জাতীয় সমবায় দিবসে র‌্যালি ও আলোচনাসভা

মোঃ জামাল হোসেন, শাহরাস্তি প্রতিনিধি :

সমবায় ভিত্তিক সমাজ গড়ি, টেকসই উন্নয়ন নিশ্চিত করি, এই প্রতিপাদ্যকে সামনে রেখে শাহরাস্তিতে জাতীয় সমবায় দিবস উদযাপন উপলক্ষে আলোচনাসভা ও বর্নাঢ্য র‌্যালীর আয়োজন করা হয়।

২৫ নভেম্বর রবিবার দুপুর ৩ ঘটিকায় বর্নাঢ্য র‌্যালীটি উপজেলা পরিষদ থেকে শুরু হয়ে প্রধান সড়ক প্রদক্ষিন শেষে উপজেলা পরিষদ মিলনায়তনে এসে আলোচনা সভায় মিলিত হয়।

শাহরাস্তি উপজেলা কেন্দ্রিয় সমবায় সমিতি লিঃ (বিআরডিবির) চেয়্যারম্যান মোঃ আব্দুল মান্নান মোল্লার সভাপত্বিতে ও উপজেলা সমবায় কর্মকর্তা আনোয়ার হোসেনের সঞ্চালনায় প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়্যারম্যান মোঃ কামরুজ্জামান মিন্টু।

বিশেষ অতিথি ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ হাবিব উল্লাহ মারুফ, শাহ্রাস্তি প্রেসক্লাব সভাপতি কাজী হুমায়ন কবির,বীর মুক্তিযোদ্ধা ও উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের ডেপুটি কমান্ডার শাহজাহান পাটোয়ারী, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোহাম্মদ আহসান উল্লাহ চৌধুরী, পরিসংখ্যান কর্র্মকর্তা অনামিকা ভদ্র, আওয়ামীলীগ নেতা আজিজুর রহমান মানিক।

সমবায়ীদের পক্ষে বক্তব্যে রাখেন মুনতাহা সমবায় সমিতির সভাপতি ডাঃ তাজুল ইসলাম বাবলু। সভায় বিভিন্ন সমবায় সমিতির সভাপতি/সম্পাদক, সাংবাদিক, রাজনৈতিক নেতৃবৃন্দ ও প্রশাসনের বিভিন্ন স্তরের কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

আপডেট : বাংলাদেশ সময় :০৮:০৩ পিএম, ২৬ নভেম্বর ২০১৮ খ্রি. সোমবার

চাঁদপুর রিপোর্ট : এমআরআর

নিয়মিত আপডেট পেতে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন এবং শেয়ার করুন …

950 জন পড়েছেন

Recommended For You

অনুমতি ব্যতীত এই সাইটের কোনো সংবাদ, ছবি অন্য কোনো মাধ্যমে প্রকাশ আইনত দণ্ডনীয়