শাহরাস্তিতে সাংবাদিকের মোটর সাইকেল চুরি

0
41

মোঃ কামরুজ্জামান সেন্টু, বিশেষ প্রতিনিধি :

http://picasion.com/

দৈনিক চাঁদপুর প্রবাহ ও জাতীয় দৈনিক ইনকিলাবের শাহরাস্তি প্রতিনিধি সৈয়দ আমরুজ্জামান সবুজের বাসার তালা ভেঙ্গে মোটর সাইকেল চুরি সংঘটিত হয়েছে।

শনিবার (৩ নভেম্বর) রাতে পৌরসভার ৬ নং ওয়ার্ডের শ্রীপুর মিয়া বাড়িতে চুরির এ ঘটনা ঘটে।

ক্ষতিগ্রস্ত সাংবাদিক পরিবার জানান, প্রতিদিনের ন্যায় সংবাদ পত্রের কর্তব্যরত কাজ শেষে রাতের খাবার খেয়ে তিনি ঘুমিয়ে পড়েন। পরে চোরের দল রাতের কোন এক সময় বাসায় সুকৌশলে প্রবেশ করে কলাপসিবল গেইটের তালা ভেঙ্গে বাইকটি নিয়ে কেটে পড়ে ।

সকালে সাংবাদিক সবুজ ঘুম থেকে উঠে বাসার সিঁড়ি ঘরের কলাপসিবল গেইটের তালা খোলা দেখতে পান এবং সেখানে রক্ষিত তার কালো রং এর ডিসকভারী-১২৫ সিসি, ইঞ্জিন নং-৩৬৯৯৭, সেসিস নং ৯২২৩৭ মোটর বাইকটি নেই। পরে বাইকটির সন্ধানে বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করে না পেয়ে শাহরাস্তি থানায় একটি সাধারন ডাইরী করেন।

বিষয়টি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহআলম অবগত হয়ে দ্রুত ঘটনার স্থল পরিদর্শন করে সংশ্লিষ্ট পুলিশ অফিসারদের প্রয়োজনীয় ব্যবস্থা নেয়ার নির্দেশ দেন। ওই সময় ঘটনার স্থলে উপস্থিত ছিলেন থানার সহকারী উপ-পরিদর্শক (এসআই) কুতুব উদ্দিন লিয়ন।

মোটর সাইকেল চুরির ঘটনার শিকার সাংবাদিক সৈয়দ আমরুজ্জামান সবুজের প্রতি সমবেদনা জানিয়েছেন, শাহরাস্তি প্রেসক্লাব ও রিপোর্টাস ইউনিটির সকল সদস্য ও নেতৃবৃন্দ।

আপডেট : বাংলাদেশ সময় : ০৮:৪৪ পিএম, ০৫ নভেম্বর ২০১৮ খ্রি.সোমবার

চাঁদপুর রিপোর্ট : এমআরআর

নিয়মিত আপডেট পেতে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন এবং শেয়ার করুন …

ফেসবুকে মন্তব্য করুন
599 জন পড়েছেন
http://picasion.com/