Rampur

শেষ সময়েও বলাখাল-রামপুর-কাসিমপুর ঝুঁকিপূর্ণ রাস্তাটি মেরামত হলো না

স্টাফ করেপন্ডেন্ট :

চাঁদপুর জেলার হাজীগঞ্জ উপজেলার বলাখাল-রামপুর-কাসিমপুর রাস্তাটি দিয়ে নারায়ণপুরসহ দেশের গুরুত্বপূর্ণ স্থানে হাজার হাজার মানুষজন ও যানবাহন চলাচল করে থাকে। এই রাস্তাটি দিয়ে বর্তমানে মতলব সহ ঢাকায় যাতায়াত করে বিস্তর সিএনজি, অ্যাম্বুলেন্স সহ নানাপ্রকার গাড়ি। গত প্রায় বছরখানেক যাবত এই রাস্তাটির পীচ উঠে গিয়ে রাস্তাটির মাঝে মাঝে গর্ত দেখা দেওয়ায় যানবাহন চলতে বেশ অসুবিধা সৃষ্টি হচ্ছে।

rampur road

মাঝে মাঝে এই রাস্তা যানবাহন চলতে গিয়ে রাস্তার মাঝের খাদে পড়ে দুর্ঘটনার সৃষ্টি হচ্ছে এবং মানুষের জানমালের ব্যাপক ক্ষতি হচ্ছে। চার-পাঁচ বছর আগে এই রাস্তাটি মেরামত হলেও পরবর্তীতে আর কোনো উন্নয়ন না হওয়ায় রাস্তাটি এখন মরণফাঁদের মতো অবস্থা।

এলাকার মানুষজন জানায়, গত কয়েক বছর যাবত এই এলাকার স্থানীয় এমপি সহ রাজনৈতিক নেতৃবৃন্দ এলাকার সমস্যা নিয়ে কোনো প্রকার মাথা না ঘামানোর ফলে এই এলাকার যথাযথ উন্নয়নমূলক কাজ তেমন একটা হয়নি। এই এলাকার রাজনৈতিক নেতাদের মধ্যে রাজনৈতিক কোন্দল থাকায় এলাকার কোনো উন্নয়নমূলক কাজ করা হয়নি। রামপুর-কাশিমপুর রাস্তাটির প্রতি নজর না দিলে রাস্তাটি আরো ভেঙ্গে গিয়ে জনগণের ভোগান্তির শিকার হবে বলে এলাকার সাধারণ মানুষ এই রাস্তাটি উন্নয়নের জন্য স্থানীয় এমপির সৃদৃষ্টি কামনা করেন।

 

আপডেট : বাংলাদেশ সময় : ০৬:০৫ পিএম, ০৯ নভেম্বর ২০১৮ খ্রি.শুক্রবার

চাঁদপুর রিপোর্ট : এমআরআর

নিয়মিত আপডেট পেতে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন এবং শেয়ার করুন …

783 জন পড়েছেন
শেয়ার করুন