‘সকলকে সাথে নিয়ে নৌকার বিজয় নিশ্চিত করবো’

0
24

ফরিদগঞ্জ উপজেলা আওয়ামী লীগের বর্ধিত সভা
‘আগামী ৩০ ডিসেম্বর ফরিদগঞ্জে নৌকার বিজয় নিশ্চিতের মাধ্যমে সেই লাখো নেতাকর্মীদের মূল্যায়ন করা আমাদের নৈতিক দায়িত্ব’ ……..ড. মোহাম্মদ শামছুল হক ভূঁইয়া

আনিছুর রহমান সুজন, ফরিদগঞ্জ প্রতিনিধি :
একাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে ফরিদগঞ্জ উপজেলা আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। আজ মঙ্গলবার উপজেলা প্রাথমিক শিক্ষক মিলনায়তনে সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন ড. মোহাম্মদ শামছুল হক ভূঁইয়া এমপি।

http://picasion.com/

এসময় তিনি বলেন, একাদশ সংসত নির্বাচনে আওয়ামী লীগের দলীয় প্রার্থী হিসেবে আমার নাম লেখা থাকলেও আমার দৃষ্টিতে ফরিদগঞ্জ উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের লাখো নেতাকর্মীর প্রতিচ্ছবি এখানে রয়েছে। তাই আগামী ৩০ ডিসেম্বর ফরিদগঞ্জে নৌকার বিজয় নিশ্চিতের মাধ্যমে সেই লাখো নেতাকর্মীদের মূল্যায়ন করা আমাদের নৈতিক দায়িত্ব।

তিনি বলেন, ঘুমন্ত আওয়ামী লীগ ফরিদগঞ্জে জেগে উঠেছে বলেই আমরা অনেকেই মনোনয়ন চেয়েছি, কিন্তু দল মনোনয়ন দিনে একজনকেই। তাই আজ আমি সকলকে উদাত্ত আহ্বান জানাচ্ছি, আসুন সকলে এক কাতারে এসে ফরিদগঞ্জে নৌকার বিজয় নিশ্চিত করি। আমিও কথা দিচ্ছি, সকলকে সাথে নিয়ে নৌকার বিজয় নিশ্চিত করবো।

তিনি আরো বলেন, আওয়ামী লীগ একটি বৃহৎ রাজনৈতিক দল এখানে সকলকে খুশি করা দুরূহ। কিন্তু আমাদেরকে যা পেয়েছি, তা নিয়েই সন্তুষ্ট থাকতে হবে। কারণ দেশের উন্নয়নের অগ্রযাত্রাকে অব্যাহত রাখতে এবং বিএনপি জামাত জোটকে প্রতিহত করতে আমাদেরকে ঐক্যবদ্ধ থাকতে হবে।
সভায় উপজেলা আওয়ামীলীগের সভাপতি যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা আবুল খায়ের পাটওয়ারীর সভাপ্রধানে ও সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান আবু সাহেদ সরকারের পরিচালনায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন জেলা আ’লীগের ধর্ম বিষয়ক সম্পাদক আবুল কাশেম কন্ট্রাক্টার, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ও ভাইস চেয়ারম্যান ওয়াহিদুর রহমান রানা, ভাইস চেয়ারম্যান রিনা নাসরিন, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার শহিদ উল্যা তপাদার, উপজেলা মহিলা লীগের সভাপতিক অ্যাড. নাজমুর নাহার অনিসহ প্রতিটি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি, সাধারণ সম্পাদক এবং উপজেলা যুব লীগ, স্বেচ্ছাসেবক লীগ, ছাত্র লীগ, যুব মহিলা লীগের সভাপতি ও সম্পাদকবৃন্দ বক্তব্য রাখেন।

 

আপডেট : বাংলাদেশ সময় :০৯:১৩ পিএম, ২৭ নভেম্বর ২০১৮ খ্রি. মঙ্গলবার

চাঁদপুর রিপোর্ট : এমআরআর

নিয়মিত আপডেট পেতে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন এবং শেয়ার করুন …

ফেসবুকে মন্তব্য করুন
262 জন পড়েছেন
http://picasion.com/