হাজীগঞ্জের সংবাদকর্মী ইমনের ইন্তেকাল

আনিছুর রহমান সুজন :

সাপ্তাহিক মানবসমাজ পত্রিকার নিজস্ব প্রতিনিধি ও চাঁদপুর জেলা আইনজীবী সহকারী সমিতির সদস্য ইমান হোসেন ইমন (২৮) শুক্রবার সকাল সাড়ে নয়টায় হৃদরোগে আক্রান্ত হয়ে ইন্তেকাল করেন। ইন্নালিল¬াহে… রাজিউন।

মরহুমের গ্রামের বাড়ী ফরিদগঞ্জ উপজেলার ২নং বালিথুবা ইউনিয়নের বালুথুবা গ্রামের ভূঁইয়া বাড়ী। শুক্রবার বাদ জুমা নিজ বাড়ীতে জানাজার নামাজ শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। মৃত্যুকালে তিনি বাবা, মা, স্ত্রী ও তিন বোনসহ অসংখ্য আত্মীয় স্বজন ও শুভাকাঙ্খী রেখে গেছেন। তার জানাজার নামাজে এলাকার গণমান্য ব্যক্তিবর্গ ও শুভ্যনুধ্যায়ীসহ মানবসমাজ পত্রিকার প্রধান উপদেষ্টা খাজা সাফিউল বাসার রুজমন, নির্বাহী সম্পাদক মনিরুজ্জামান বাবলু, সহ-সম্পাদক গাজী মো. নাছির উদ্দিন, মফস্বল সম্পাদক এসএম মিরাজ মুন্সী, কম্পিউটার ইনর্চাজ জুবায়ের আহম্মেদ সৈকত, সহকারী সার্কুলেশন ম্যানেজার হাছান আহম্মেদ ও সাংবাদিক সাঈদ হোসেন অপু উপস্থিত ছিলেন।

তার মৃত্যুতে মানবসমাজ পরিবারের পক্ষ থেকে শোক ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা রইল। হাজীগঞ্জ প্রেসক্লাবের পক্ষ থেকেও গভীর শোক প্রকাশ করেন সংগঠনের সভাপতি মুন্সী মোহাম্মদ মনির, সহ-সভাপতি কামরুজ্জামান টুটুল, দৈনিক আজকের দেশকন্ঠের সম্পাদক ও প্রকাশক মো. এনায়েত মজুমদার।

আপডেট : বাংলাদেশ সময় :০৬:৩৩ পিএম, ৩০ নভেম্বর ২০১৮ খ্রি. শুক্রবার

চাঁদপুর রিপোর্ট : এমআরআর

নিয়মিত আপডেট পেতে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন এবং শেয়ার করুন …

550 জন পড়েছেন

Recommended For You

অনুমতি ব্যতীত এই সাইটের কোনো সংবাদ, ছবি অন্য কোনো মাধ্যমে প্রকাশ আইনত দণ্ডনীয়