Manki

অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্তদের মাঝে বস্ত্র বিতরণ করলেন এসএম মানিক

 

মিজানুর রহমান রানা :

চাঁদপুর জেলার হাজীগঞ্জ  উপজেলার ৪নং কালচো দক্ষিণ ইউনিয়নের পশ্চিম কালচো গ্রামের পূর্বপাড়া বেপারী বাড়িতে  অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্তদের মাঝে বস্ত্র বিতরণ করলেন রামপুর বাজার ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক ও গাউছিয়া শপিং  সেন্টারের স্বত্বাধিকারী এসএম মানিক।

তিনি আজ ৫ নভেম্বর ২০১৮ খ্রি. সোমবার সকালে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত ১৮টি পরিবারের মধ্যে থ্রি-পিচ, শাড়ি, লুঙ্গি ও শিশুদের জামাকাপড় বিতরণ করেন।

তিনি অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্তদেরকে সহযোগিতা করার জন্যে এলাকার বিত্তবানদেরকে আহ্বান জানান। এ সময় তার সাথে রামপুরবাজার ব্যবসায়ী সমিতির নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। এছাড়াও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গও উপস্থিত ছিলেন।

উল্লেখ, রোববার রাতে চাঁদপুরের হাজীগঞ্জ উপজেলার ৪নং কালচো দক্ষিণ ইউনিয়নের পশ্চিম কালচো গ্রামের পূর্বপাড়া বেপারী বাড়িতে বৈদ্যুতিক শটসার্কিট থেকে লাগা আগুনে বসতঘর, রান্নাঘরসহ মোট ১৮টি ঘর পুড়ে যায়। রাতে হান্নানের ঘর থেকে আগুনের সূত্রপাত হয়। এলাকার কয়েকশ মানুষ ও ফায়ার সার্ভিসের দমকল বাহিনী দুই ঘণ্টা চেষ্টা করে আগুন নেভায়। কিন্তু তার আগেই ১৮টি ঘর পুড়ে কয়লা হয়ে যায়।

অগ্নিকাণ্ডের ঘটনায় এই বাড়িতে প্রায় ১৮টি ঘর পুড়ে গেছে। নগদ টাকা, স্বর্ণালংকার, আসবাবপত্রসহ প্রায় কোটি টাকার ক্ষতি হয়েছে। আগুন নেভাতে গিয়ে দমকলকর্মী আলমগীর হোসেন আহত হয়েছেন।

আপডেট : বাংলাদেশ সময় : ০১:৪৪ এএম, ০৫ নভেম্বর ২০১৮ খ্রি.সোমবার

চাঁদপুর রিপোর্ট : এমআরআর

নিয়মিত আপডেট পেতে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন এবং শেয়ার করুন …

871 জন পড়েছেন
শেয়ার করুন