rape khala

হাসপাতালের আইসিইউতে পাঁচ যুবক মিলে কিশোরীকে গণধর্ষণ

আন্তর্জাতিক ডেস্ক :

দিন দিন বাড়ছে যৌন নির্যাতন আর ধর্ষণের মতো ঘটনা। প্রাপ্তবয়স্ক থেকে অপ্রাপ্তবয়স্ক শিশুসহ বৃদ্ধ নারীরাও পুরষের এই বিকৃত লালসার হাত থেকে বাঁচতে পারছেন না। রাস্তায় বা চলন্ত বাসে কিংবা কখনও বাড়ি থেকে তুলে নিয়ে গিয়েও নারীদের ওপর চালানো হয় নির্মম অত্যাচার। অনেক সময় ধর্ষণের পর মেরেও ফেলা হয়। কিন্তু এবার একটি বেসরকারি হাসপাতালের আইসিইউ-তে গণধর্ষণের শিকার হলেন এক কিশোরী ।

Night King Sex Update
নারী-পুরুষের যে কোনোা যৌন সমস্যার (যৌন দুর্বলতা, সন্তান না হওয়া, সহবাসে ব্যর্থতা, মেহ-প্রমেহ, দ্রুত বীর্যপাত) সমাধানে ‘নাইট কিং’ ও ‘নাইট কিং গোল্ড’ কার্যকরী। বাংলাদেশের যে কোনো জেলা বা উপজেলায় কুরিয়ার সার্ভিসযোগে ‘নাইট কিং’ পেতে যোগাযোগ করুন : হাকীম মিজানুর রহমান, ইবনে সিনা হেলথ কেয়ার, যোগাযোগ করুন : (সকাল ১০টা থেকে রাত ০৮ টা (নামাজের সময় ব্যতীত) +88 01777988889
এছাড়াও শ্বেতী রোগ, ডায়াবেটিস, অশ্ব (গেজ, পাইলস, ফিস্টুলা), হার্টের ব্লকেজ, শ্বেতপ্রদর, রক্তপ্রদর ইত্যাদি রোগের চিকিৎসা দেয়া হয়।

ভারতের উত্তর প্রদেশের ওই কিশোরীর মা-বাবা ছাড়া আর কেউ নেই। একদিন একাই বাড়িতে থাকা অবস্থায় তাকে একটি বিষধর সাপ ছোবল মারে। এরপর তাকে স্থানীয় একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়। শারীরিক অবস্থা এতটাই খারাপ ছিল যে তাকে হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্র বা ইন্টেনসিভ কেয়ার ইউনিটে (আইসিইউ) ভর্তি করতে হয়।

সেখানেই চিকিৎসা চলছিল তার৷ সেই সুযোগে হাসপাতালের এক কর্মী ও আরও চার জন যুবক ওই কিশোরীকে ধর্ষণ করেন। এসময় কিশোরীর চিৎকার শুনে অন্যান্য রোগীরা সেখানে উপস্থিত হয়৷ পরিস্থিতি বুঝে হাসপাতাল ছেড়ে পালিয়ে যায় ওই পাঁচ যুবক।

এই ঘটনার পর থেকে মানসিকভাবে অসুস্থ হয়ে পড়েছেন ওই কিশোরী। বাবা-মা ছাড়া অন্য কাউকে দেখলেই ভয় পাচ্ছে সে। আপাতত ওই হাসপাতালের জেনারেল ওয়ার্ডেই রাখা হয়েছে তাকে৷

এই ঘটনায় পুলিশ বাদী হয়ে একটি মামলা দায়ের করেছে৷ মামলার তদন্তের অংশ হিসেবে কিশোরীর জবানবন্দী নিয়েছে তারা। মামলার তদন্ত কর্মকর্তারা বলছেন, অভিযুক্ত ওই পাঁচ যুবকের খোঁজ করছেন তারা। হাসপাতালে থাকা অবস্থায় কীভাবে এই ঘটনা ঘটল, তা নিয়ে প্রশ্ন উঠছে৷ যদিও এ বিষয়ে এখনও হাসপাতাল কর্তৃপক্ষের কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

আপডেট : বাংলাদেশ সময় : ০৬:১৮ পিএম, ০৪ নভেম্বর ২০১৮ খ্রি.রোববার

চাঁদপুর রিপোর্ট : এমআরআর

নিয়মিত আপডেট পেতে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন এবং শেয়ার করুন …

1,277 জন পড়েছেন
শেয়ার করুন