‘হাইমচরের মানুষ নদীভাঙ্গনের দুঃশ্চিন্তা মুক্ত হয়ে রাতে শান্তিতে ঘুমাচ্ছে’

0
35
চাঁদপুর জেলার হাইমচর চরভৈরবী ইউনিয়নে বিদ্যুৎ সংযোগ উদ্বোধন করলেন ডা. দীপু মনি এমপি

হাইমচর চরভৈরবী ইউনিয়নে বিদ্যুৎ সংযোগ উদ্বোধন
‘হাইমচরের মানুষ নদী ভাঙ্গনের দুঃশ্চিন্তা মুক্ত হয়ে রাতে শান্তিতে ঘুমাচ্ছে’
…………….. ডা. দীপু মনি

মো. শাহেদ হোসেন দিপু, হাইমচর প্রতিনিধি :

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

চাঁদপুর জেলার হাইমচর উপজেলার ৬নং চরভৈরবী ইউনিয়নে পল্লী বিদ্যুৎ সংযোগ উদ্বোধনকালে প্রধান অতিথি বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক ও সাবেক পররাষ্ট্রমন্ত্রী এবং চাঁদপুর ৩ আসনের আলহাজ্ব ডা. দীপু মনি বলেন, জননেত্রী শেখ হাসিনার সরকার গঠন করার পর সারাদেশে উন্নয়নের জোয়ার বয়ে দিয়েছে। এ সরকার আমলে হাইমচরে নদী ভাঙ্গন রোধ প্রকল্প, রাস্তাঘাট, ব্রিজ কালভাট, আশ্রয়ণ প্রকল্প, মেঘনার চরে অর্থনৈতিক জোন, পর্যটন কেন্দ্র সহ ব্যাপক উন্নয়ন হয়েছে। হাইমচরকে নদী ভাঙ্গনের হাত থেকে রক্ষা করায় হাইমচরের জনগন নদী ভাঙ্গনের দুঃচিন্তা করতে হচ্ছে না, এখন রাতে শান্তিতে ঘুমাচ্ছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার উদ্যোগে প্রত্যেকের ঘরে ঘরে বিদ্যুৎ পৌছিয়ে দিয়েছেন। হাইমচরে আরো উন্নয়নের জন্য আগামী সংসদ নির্বাচনে জননেত্রী শেখ হাসিনাকে নৌকা ভোট দিয়ে পুনরায় ক্ষমতায় আনতে হবে।

তিনি আরো বলেন, আপনারা আমাকে নৌকায় ভোট দিয়ে সেবা করার সুযোগ দিয়েছেন। আমি আপনাদের সেবা করা জন্য চেষ্টা করেছি, কতটুকু পেরেছি তা আপনার দেখেছেন। আগামী নির্বাচনে নৌকায় ভোট দিয়ে পুনরায় সেবা করা জন্য আপনাদের ভোট ও দোয়া কামনা করছি। আজকের এই বিদ্যুৎ সংযোগ উদ্বোধন জনসভায় রূপান্তরিত হওয়ায় আমি খুবই কৃতজ্ঞতা জানাচ্ছি হাইমচর উপজেলা পরিষদ চেয়ারম্যান নূর হোসেন পাটওয়ারী ও হাইমচরের জনগণকে।

গতকাল ৩১ অক্টোবর বিকেল ৪টায় হাইমচর উপজেলার চরভৈরবী ইউনিয়নে বিদ্যুৎ সংযোগ উদ্বোধন ও আলোচনাসভায় ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান আহম্মদ আলী মাষ্টারের সভাপতিত্বে ও ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সোহেল হাওলাদের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আলহাজ্ব আবু নাঈম দুলাল পাটওয়ারী, হাইমচর উপজেলা পরিষদ চেয়ারম্যান নূর হোসেন পাটওয়ারী, উপজেলা যুবলীগ আহ্বায়ক জাহাঙ্গীর হোসেন বেপারী প্রমুখ।

এসময় উপস্থিত ছিলেন হাইমচর উপজেলা নির্বাহী কর্মকর্তা সমর কান্তি বসাক, হাইমচর থানা অফিসার্স ইনর্চাজ শেখ মুহসীন আলম, জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক তাফাজ্জল হোসেন এসডু পাটওয়ারী,হাইমচর উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান এস এম কবির, মহিলা ভাইস চেয়ারম্যান সেলিনা আক্তা শেফালী, চাঁদপুর পল্লী বিদ্যুৎ সমিতির জেনারেল ম্যানাজার মোঃ আবু তাহের, উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ সভাপতি হুমায়ুন প্রধানিয়া, সহ সভাপতি এম এ বাসার, হুমায়ুন পাটওয়ারী, সাংগঠনিক সম্পাদক জি এম জাহিদ, দপ্তর সম্পাদক মাকসুদ আলম খান, উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক এস এম আল মামুন সুমন সহ উপজেলা ইউনিয়ন ওয়ার্ড আওয়ামীলীগের নেতৃবৃন্দ ।

পরে উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক নূর হোসেন পাটওয়ারী নেতৃত্বে চরভৈরবীতে বিশাল সমাবেশ অনুষ্ঠিত হয়। উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান এস এম কবির নেতৃত্বে বিশাল মিছিল সহকারে সমাবেশ যোগদান করেন।

এছাড়াও সাবেক পররাষ্ট্রমন্ত্রী ডা. দীপু মনি বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ভবন, বিভিন্ন রাস্তাঘাট , ভূমি অফিস ভবন, ব্রিজ কালভার্ট-এর ভিত্তিপ্রস্তর স্থাপন করেন।

আপডেট : বাংলাদেশ সময় : ১১:১০ পিএম, ০১ নভেম্বর ২০১৮ খ্রি.বৃহস্পতিবার

চাঁদপুর রিপোর্ট : এমআরআর

নিয়মিত আপডেট পেতে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন এবং শেয়ার করুন …

ফেসবুকে মন্তব্য করুন
374 জন পড়েছেন