চাঁদপুরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে হামলায় আহত ৩

0
29

শাহরাস্তি প্রতিনিধি :
চাঁদপুর জেলার শাহরাস্তিতে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে শালিশী বৈঠকে হামলায় আহত হয়েছে তিনজন।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

মোবাইল ফোনে মিসকল দেওয়াকে কেন্দ্র করে হট্টগোল সৃষ্টি হলে স্থানীয় শালিস বৈঠক বসে। একপর্যায়ে শালিসদারদের উপস্থিতিতে প্রতিপক্ষের হামলায় এস.এস.সি পরীক্ষার্থী সহ তিনজন গুরুতর আহত হয়।

আহত পরিবার সূত্রে জানা যায়, ২ নভেম্বর শুক্রবার রাত ৯টায় শাহরাস্তি উপজেলার টামটা দক্ষিন ইউনিয়নের পশ্চিম টামটা নোয়া বাড়িতে উক্ত ঘটনাটি ঘটে।

এদিকে আহতদের পক্ষ থেকে শাহরাস্তি থানায় হামলাকারীদের বিরুদ্ধে একটি মামলা দায়ের করা হয়েছে বলে জানা যায়।

ঘটনার বিবরনে জানা যায়, কিছু দিন পূর্বে গভীর রাতে পশ্চিম টামটা নোয়া বাড়ির রিপনের স্ত্রী’র মোবাইল থেকে একই বাড়ির পাশর্^বর্তী ঘরের জুয়েলের মোবাইলে মিসকল আসে। জুয়েলের স্ত্রী মিসকল দেখে স্বামীকে লম্পট আখ্যা দিয়ে শ^শুড় বাড়ি থেকে বাবার বাড়িতে চলে যায়। এমন অভিযোগ এনে গত শুক্রবার রাতে বাড়ির উঠানে শালিস বৈঠক বসে।

বৈঠকে কল কিংবা মিসকল দেওয়ার অভিযোগ প্রমানিত হয়নি। শালিসদাররা চলে যাওয়ার সময় প্রতিপক্ষের মৃত রফিকুল ইসলামের ছেলে জুয়েল ও জসিম, মেয়ে লাকি আক্তার ও স্ত্রী সুফিয়া বেগম মিলে মৃত সফিউল্ল্যাহর ছেলে রিপন হোসেন, মেয়ে এস.এস.সি পরীক্ষার্থী জুঁই আক্তার ও স্ত্রী মনোয়ারা বেগমের উপর হামলা চালায়।

হামলায় আহতদের উদ্ধার করে শুক্রবার রাতেই শাহরাস্তি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

এ বিষয়ে উপস্থিত শালিসদার দেলু চৌধুরী, ইয়াছিন, মিজানুর রহমান ও আব্দুর রব ঘটনার সত্যতা স্বীকার করে বলেন- উভয় পরিবারের পূর্ব শত্রুতার জের থেকেই এই ঘটনাটি ঘটিয়েছে। আমরা এই ধরনের হামলার নিন্দা জানাই।

আপডেট : বাংলাদেশ সময় : ০৯:১৮ পিএম, ০৩ নভেম্বর ২০১৮ খ্রি.শনিবার

চাঁদপুর রিপোর্ট : এমআরআর

নিয়মিত আপডেট পেতে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন এবং শেয়ার করুন …

ফেসবুকে মন্তব্য করুন
283 জন পড়েছেন