চাঁদপুরে অগ্নিকাণ্ডে ১৮ ঘর পুড়ে ছাই : কোটি টাকা ক্ষয়ক্ষতি

0
12

চাঁদপুর রিপোর্ট ডেস্ক :

কিস্তি তুলে নতুন ঘর তুলেছিলেন বাবুল বেপারী। তিনমাস না যেতেই আসবাবপত্রসহ সব পুড়ে ছাই। তিন সন্তান আর স্ত্রী নিয়ে এখন নিঃস্ব তিনি।

শুধু বাবুল বেপারী নয় একই দশা ওই বাড়ির আরও ৮টি পরিবারের। রোববার রাতে চাঁদপুরের হাজীগঞ্জ উপজেলার ৪নং কালচো দক্ষিণ ইউনিয়নের পশ্চিম কালচো গ্রামের পূর্বপাড়া বেপারী বাড়িতে বৈদ্যুতিক শটসার্কিট থেকে লাগা আগুনে বসতঘর, রান্নাঘরসহ মোট ১৮টি ঘর পুড়ে গেছে।

স্থানীয় বাসিন্দা আলআমিন বলেন, রাতে হান্নানের ঘর থেকে আগুনের সূত্রপাত হয়। এলাকার কয়েকশ মানুষ ও ফায়ার সার্ভিসের দমকল বাহিনী দুই ঘণ্টা চেষ্টা করে আগুন নেভায়। কিন্তু তার আগেই ১৮টি ঘর পুড়ে কয়লা হয়ে যায়।

ক্ষতিগ্রস্ত বাবুল বেপারীর স্ত্রী শাহিদা বেগম বলেন, রাতে হঠাৎ হান্নানের রান্নাঘরে আগুনের লেলিহান শিখা দেখতে না দেখতেই আমার নতুন ঘরে ছড়িয়ে পড়ে। সাজেদা ফাউন্ডেশন থেকে কিস্তি তুলে তিনমাস আগে নতুন ঘর করেছি। দুই সন্তান লেখাপড়া করে। স্বামী দিনমজুর। এখন আমাদের কী হবে?

স্থানীয় ইউপি সদস্য মো. আব্দুর রাজ্জাক খোকা বলেন, ইউনিয়ন পরিষদ থেকে সোমবার বাড়ির সবাইকে শুকনো খাবার দেয়া হবে। অগ্নিকাণ্ডের ঘটনায় এই বাড়িতে প্রায় ১৮টি ঘর পুড়ে গেছে। নগদ টাকা, স্বর্ণালংকার, আসবাবপত্রসহ প্রায় কোটি টাকার ক্ষতি হয়েছে।

ফায়ার সার্ভিসের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা মোতালেব তালুকদার বলেন, আগুন নেভাতে গিয়ে দমকলকর্মী আলমগীর হোসেন আহত হয়েছেন।

আপডেট : বাংলাদেশ সময় : ০৬:১৮ এএম, ০৫ নভেম্বর ২০১৮ খ্রি.সোমবার

চাঁদপুর রিপোর্ট : এমআরআর

নিয়মিত আপডেট পেতে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন এবং শেয়ার করুন …

ফেসবুকে মন্তব্য করুন
40 জন পড়েছেন