‘আমাদের মৃত্যুর জন্য বাবা-মা এমনকি পরিবারের কেউ দায়ী নয়’

0
52

এক সঙ্গে দুই বোনের আত্মহত্যা, রেখে গেছে চিরকুট

‘আমাদের মৃত্যুর জন্য বাবা-মা এমনকি পরিবারের কেউ দায়ী নয়’ এমন চিরকুট লিখে একই রুমে আত্মহত্যা করেছে আপন দুই বোন। শনিবার বেলা আড়াইটার দিকে কক্সবাজারের রামু উপজেলার রশিদ নগর ইউনিয়নের সিকদারপাড়ায় এ ঘটনা ঘটে। পুলিশ ঘটনাস্থল থেকে ঝুলন্ত মরদেহ ও চিরকুটটি উদ্ধার করেছে। চাঞ্চল্যকর এ ঘটনাটি পুরো কক্সবাজারকে হতবাক করেছে।

নারী-পুরুষের যে কোনোা যৌন সমস্যার (যৌন দুর্বলতা, সন্তান না হওয়া, সহবাসে ব্যর্থতা, মেহ-প্রমেহ, দ্রুত বীর্যপাত) সমাধানে ‘নাইট কিং’ ও ‘নাইট কিং গোল্ড’ কার্যকরী। বাংলাদেশের যে কোনো জেলা বা উপজেলায় কুরিয়ার সার্ভিসযোগে ‘নাইট কিং’ পেতে যোগাযোগ করুন : হাকীম মিজানুর রহমান, ইবনে সিনা হেলথ কেয়ার, যোগাযোগ করুন : (সকাল ১০টা থেকে রাত ০৮ টা (নামাজের সময় ব্যতীত) +88 01777988889
এছাড়াও শ্বেতী রোগ, ডায়াবেটিস, অশ্ব (গেজ, পাইলস, ফিস্টুলা), হার্টের ব্লকেজ, শ্বেতপ্রদর, রক্তপ্রদর ইত্যাদি রোগের চিকিৎসা দেয়া হয়।
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

আত্মহত্যাকারী দুই বোন মরজিনা আক্তার (১৭) ও তসলিমা আক্তার (১৩) রশিদনগর ইউপির সিকদারপাড়া এলাকার নজির হোসেনের মেয়ে।
স্থানীয় ওয়ার্ড মেম্বার নুরুল আলম ও রামু থানা পুলিশের ওসি আবুল মনসুর ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

স্থানীয় চৌকিদার জয়নাল উদ্দীনের বরাত দিয়ে মেম্বার নুরুল আলম জানান, দিনের বেলা বাড়িতে মা-বাবা ও অন্যন্যা সদস্যদের অনুপস্থিতিতে মরজিনা ও তসলিমা একই রুমে গিয়ে ওড়না পেঁচিয়ে ঘরের ভিমের সঙ্গে ঝুলে আত্মহত্যা করে। পরে তাদের ছোট ভাই ঝুলন্ত অবস্থায় বোনদের দেখতে পেয়ে চিৎকার দেয়। পরে তারা রামু থানার পুলিশকে বিষয়টি অবহিত করেন। খবর পেয়ে রামু থানা পুলিশের ওসি (তদন্ত) লাশের সুরহতাল রিপোর্ট তৈরি করে থানায় নিয়ে যায়।

চৌকিদার জয়নাল জানায়, মরজিনা আক্তারের বিয়ের কথাবার্তা চলছিল। আর তসলিমা স্থানীয় একটি হাই স্কুলের ৭ম শ্রেণির ছাত্রী ছিল। তবে তারা কি কারণে আত্মহত্যা করেছে কেউ বলতে পারেনি।

রামু থানা পুলিশের ওসি আবুল মনসুর জানান, তাদের লিখে যাওয়া একটি চিরকুট উদ্ধার করে পুলিশ। এ চিরকুটে তারা লিখেছেন ‘আমাদের মৃত্যুর জন্য মা-বাবা এমন কি পরিবারের কেউ দায়ী নয়।’ মনে হচ্ছে পারিবারিক কলহের জেরে তারা আত্মহত্যা করেছে। এরপরও মৃত্যুর রহস্য উদঘাটনে চেষ্টা চলছে। মরদেহগুলো উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

আপডেট : বাংলাদেশ সময় : ০৩:৫৫ পিএম, ১০ নভেম্বর ২০১৮ খ্রি.শনিবার

চাঁদপুর রিপোর্ট : এমআরআর

নিয়মিত আপডেট পেতে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন এবং শেয়ার করুন …

ফেসবুকে মন্তব্য করুন
335 জন পড়েছেন