মেয়ে সেজে ইনস্টাগ্রামে ছবি, তারপর…

0
34

ফিচার ডেস্ক

সময়টাই এখন সামাজিক যোগাযোগমাধ্যমের। যে কেউ রাতারাতি সেলিব্রেটি হয়ে যাচ্ছেন। অনেকেই আয় করে নিচ্ছেন এ মাধ্যম থেকে। হাতের মুঠোয় চলে আসছে ডলার। শুধু নিজের ফলোয়ার বাড়িয়ে রীতিমতো মোটা টাকা কামিয়ে নিচ্ছেন অনেকেই।

নারী-পুরুষের যে কোনোা যৌন সমস্যার (যৌন দুর্বলতা, সন্তান না হওয়া, সহবাসে ব্যর্থতা, মেহ-প্রমেহ, দ্রুত বীর্যপাত) সমাধানে ‘নাইট কিং’ ও ‘নাইট কিং গোল্ড’ কার্যকরী। বাংলাদেশের যে কোনো জেলা বা উপজেলায় কুরিয়ার সার্ভিসযোগে ‘নাইট কিং’ পেতে যোগাযোগ করুন : হাকীম মিজানুর রহমান, ইবনে সিনা হেলথ কেয়ার, যোগাযোগ করুন : (সকাল ১০টা থেকে রাত ০৮ টা (নামাজের সময় ব্যতীত) +88 01777988889
এছাড়াও শ্বেতী রোগ, ডায়াবেটিস, অশ্ব (গেজ, পাইলস, ফিস্টুলা), হার্টের ব্লকেজ, শ্বেতপ্রদর, রক্তপ্রদর ইত্যাদি রোগের চিকিৎসা দেয়া হয়।
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

এবারের সফলতার গল্পটি এক কিশোরের। ছবিতে তাকে সুন্দরী মনে হলেও আসলে সে কিশোর। থাইল্যান্ডের এই কিশোর তার ইনস্টাগ্রামে মেয়ে সেজে ছবি পোস্ট করেছে। আর তা দেখেই মুগ্ধ যোগাযোগমাধ্যম ব্যবহারকারীরা।

গণমাধ্যমের প্রতিবেদন থেকে জানা যায়, ১২ বছরের ওই কিশোরের নাম নেস। ছোটবেলা থেকেই তার শখ মেয়েদের মতো সাজা। ফ্যাং এনজিএ প্রদেশের বাসিন্দা নেসের এমন উদ্ভট খেয়াল স্বাভাবিকভাবেই পছন্দ করতো না পরিবারের সদস্যরা। তবে নেসকে তারা কখনো নিরুৎসাহিত করেননি। মাঝেমধ্যে উৎসাহও দিতেন।

দেখতে দেখতে ইনস্টাগ্রামে জনপ্রিয় হতে থাকে নেস। তার চোখ ধাঁধানো ছবি পোস্ট করে সবাইকে অবাক করে দেয়। নকল চোখের পাতা, চমকপ্রদ পরচুলা ইত্যাদির মাধ্যমে ছবিতে রূপসী হয়ে ওঠে সে। এ পর্যন্ত নেসের ফলোয়ার সংখ্যা ২ লাখ ৮০ হাজার।

ইনস্টাগ্রামের বদৌলতে রীতিমতো ধনী নেস। সে বাবা-মায়ের জন্য কিনে দিয়েছে আস্ত একটা বাড়ি! স্কুলে তার পেছনে সমালোচনা করে বন্ধুরা। কিন্তু নেস তাতে ঘাবড়ে যায় না। বরং বন্ধুদের কথায় পাত্তা না দিয়ে চালিয়ে যাচ্ছে তার কর্মকাণ্ড।

আপডেট : বাংলাদেশ সময় : ০৩:৫৫ পিএম, ১০ নভেম্বর ২০১৮ খ্রি.শনিবার

চাঁদপুর রিপোর্ট : এমআরআর

নিয়মিত আপডেট পেতে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন এবং শেয়ার করুন …

ফেসবুকে মন্তব্য করুন
558 জন পড়েছেন