চাঁদপুরে আওয়ামীলীগের মনোনয়ন নিলেন ১৮ জন

0
29

চাঁদপুর রিপোর্ট ডেস্ক :
চাঁদপুরের ৫টি আসনে আওয়ামী লীগের মনোনয়নপত্র সংগ্রহ করেছেন ১৮ জন। আওয়ামী লীগের মনোনয়নপত্র বিতরণের তৃতীয় দিন রোববার বিকেল পর্যন্ত চাঁদপুরের ৫টি আসন থেকে মনোনয়ন সংগ্রহ করেন তারা।

এর মধ্যে- চাঁদপুর-১ (কচুয়া) আসনে মনোনয়নপত্র কিনেছেন বর্তমান এমপি ড. মহীউদ্দীন খান আলমগীর ও সাবেক সচিব এবং এনবিআরের চেয়ারম্যান গোলাম হোসেন।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

চাঁদপুর-২ (মতলব উত্তর-মতলব দক্ষিণ) আসনে মনোনয়নপত্র সংগ্রহ করেছেন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণমন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া এবং তার ছেলে সাজেদুল হোসেন চৌধুরী দীপু, যুবলীগের প্রেসিডিয়াম সদস্য মুজিবুর রহমান চৌধুরী, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সহ-সভাপতি অ্যাডভোকেট নুরুল আমিন রুহুল এবং তরুণ শিল্পপতি আওয়ামী লীগ নেতা এম ইসফাক আহসান।

চাঁদপুর-৩ (সদর-হাইমচর) আসনে মনোনয়পত্র সংগ্রহ করেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ডা. দীপু মনি, ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক সুজিত রায় নন্দী ও আওয়ামী মৎস্যজীবী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক রেদওয়ান খান বোরহান।

চাঁদপুর-৪ (ফরিদগঞ্জ) আসনে মনোনয়নপত্র সংগ্রহ করেছেন বর্তমান সংসদ সদস্য ড. শামছুল হক ভূঁইয়া, সাংবাদিক সফিকুর রহমান, চাঁদপুর জেলা আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা. হারুন অর সাগর, সাবেক এমপি রাজা মিয়ার ছেলে আওয়ামী লীগ নেতা আমির আজম রেজা ও বিশিষ্ট চিকিৎসক ডা. মোস্তফা হোসেন।

চাঁদপুর-৫ আসনে মনোনয়নপত্র তুলেছেন বর্তমান সংসদ সদস্য মেজর (অব.) রফিকুল ইসলাম বীর উত্তম, চাঁদপুর জেলা আওয়ামী লীগের উপদেষ্টা ইঞ্জিনিয়ার সফিকুল ইসলাম, ব্রিগেডিয়ার (অব.) সালাউদ্দিন ও কলাবাগান ক্রীড়াচক্রের সদস্য সফিকুল আলম ফিরোজ।

আপডেট : বাংলাদেশ সময় : ১১:৪৫ এএম, ১১ নভেম্বর ২০১৮ খ্রি.রোববার

চাঁদপুর রিপোর্ট : এমআরআর

নিয়মিত আপডেট পেতে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন এবং শেয়ার করুন …

ফেসবুকে মন্তব্য করুন
317 জন পড়েছেন