হাইমচরে যুবলীগের ৪৬ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আলোচনাসভা

0
18

হাইমচরে যুবলীগের ৪৬ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আলোচনা সভায়
‘বাংলাদেশ যুবলীগ জনগণের ভালোবাসা নিয়ে সুনামের সাথে ৪৬ বছর অতিবাহিত করেছে’

সাহেদ হোসেন দিপু, হাইমচর প্রতিনিধি :
বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৪৬ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে হাইমচর উপজেলা যুবলীগের আয়োজনে আলোচনাসভা অনুষ্ঠিত হয়েছে।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

আলোচনাসভায় প্রধান অতিথি চাঁদপুর জেলা যুবলীগ যুগ্ম আহ্বায়ক মাহফুজুর রহমান টুটুল বলেন, ৪৬ বছর পুর্বে ১৯৭১ সালে দেশবাসীকে হত্যা করার জন্য যুদ্ধ শুরু হয়েছিল। তখন পাকিস্তানি বাহিনীর কাছে এদেশের মানুষ মা’ বোনেরা ছিল নির্যাতিত। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান শেখ ফজিলুতুন্নেছা মনির মাধ্যমে যুব সমাজকে নিয়ে যুবলীগ প্রতিষ্ঠা করেন। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা গঠনে যুবলীগ যখন কাজ করেছিল। ঠিক তখনই বঙ্গবন্ধুকে হত্যার এক ঘন্টা পূর্বে শেখ মনিকে হত্যা করা হয়। তার পর থেকে যুবলীগ অনেক নির্যাতন সহ্য করে তার ভীত মজবুত করে শক্তিশালী হয়ে দাড়িয়েছে।

তিনি আরও বলেন, জননেত্রী শেখ হাসিনাকে ক্ষমতায় আনার জন্য ডা. দীপু মনিকে এমপি বানানোর জন্য আমরা যুবলীগ কাজ করেছি। আমরা ভোগের জন্য নয় ত্যাগের জন্য যুবলীগ করি। আমরা সেই যুবলীগ করি যে যুবলীগ মানুষকে সুযোগ সুবিধা দেয়ার জন্য কাজ করে। মানুষের পাশে থাকার মাধ্যমে সমাজের অসহায় মানুষের সেবা দিয়ে আসছে। তাই আজ যুবলীগ মানুষের ভালবাসা নিয়ে সুনামের সাথে ৪৬ বছর অতিবাহিত করেছে।

তিনি আরও বলেন, জননেত্রী শেখ হাসিনা পরিবারের সদস্যদের হারিয়ে তার বাবা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা গড়তে চায়। আমরা যুবলীগ তার স্বপ্ন পুরনের লক্ষে সকল ভেদাভেদ ভুলে গিয়ে ২৩ ডিসেম্বর ডা. দীপু মনিকে বিপুল ভোটে বিজয়ী করার মাধ্যমে জননেত্রী শেখ হাসিনাকে পুনরায় ৩য় বারের মত ক্ষমতায় রাখবো ইনশাআল্লাহ।

সোমবার বেলা ১২ টায় উপজেলা সদর আলগী বাজার বিসমিল্লাহ টাওয়ারে উপজেলা যুবলীগের অস্থায়ী কার্যালয়ে উপজেলা যুবলীগের আহ্বায়ক জাহাঙ্গীর হোসেন বেপারীর সভাপতিত্বে ও যুগ্ন আহ্বায়ক কামরুল ইসলামের পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা যুবলীগ যুগ্ন আহ্বায়ক মো. আলি মাঝি, যুবলীগ সদস্য গাজী আ. গনি, ফারুক পাটওয়ারী, আঃ লতিফ কবিরাজ, উপজেলা যুবলীগ যুগ্ন আহ্বায়ক এসএম আল মামুন সুমন, উপজেলা ছাত্রলীগ সাবেক সভাপতি ফখরুদ্দিন আলি আহমেদ, উপজেলা যুবলীগ সদস্য ইসমাইল, জুয়ের মৃর্ধা, আলগী দক্ষিন ইউনিয়ন যুবলীগ নেতা সোহেল পাটওয়ারী, সুমন, সোহাগ, সুলতান, ৪নং নীলকমল ইউনিয়নযুবলীগ নেতা, ফারুক মাঝি, কালাম মাঝি, মানিক, রিপন সরদার, কামরুল চকিদার, ১নং গাজিপুর ইউনিয়ন যুবলীগ নেতা রাসেল গাজি, সামীম হোসেন, ২নং উত্তর আলগী ইউনিয়ন যুবলীগ নেতা খোরশেদ, কবির, ৫নং হাইমচর ইউনিয়ন যুবলীগ নেতা সাইফুল ইসলাম, ৬নং চরভৈরবী ইউনিয়ন যুবলীগ নেতা আলমগীর হোসেন প্রমুখ।

আলোচনাসভা শেষে কেক কেটে বাংলাদেশ যুবলীগের ৪৬ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়। এসময় চাঁদপুর জেলা যুবলীগ, উপজেলা যুবলীগ ও ইউনিয়ন ওয়ার্ড যুবলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

আপডেট : বাংলাদেশ সময় :০৬:০১ পিএম, ১১ নভেম্বর ২০১৮ খ্রি.রোববার

চাঁদপুর রিপোর্ট : এমআরআর

নিয়মিত আপডেট পেতে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন এবং শেয়ার করুন …

ফেসবুকে মন্তব্য করুন
166 জন পড়েছেন