প্রেমের ফাঁদে ফেলে প্রেমিককে বেঁধে ৩ লাখ টাকা নিয়ে গেল প্রেমিকা

0
42

চাঁদপুর রিপোর্ট ডেস্ক :
পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলায় প্রেমের ফাঁদে ফেলে এক ব্যবসায়ীকে বেঁধে রেখে ১০ লাখ টাকা চাঁদা দাবি ও মারধর করে নগদ তিন লাখ ২২ হাজার টাকা ছিনিয়ে নিয়েছেন কথিত প্রেমিকা।

নারী-পুরুষের যে কোনোা যৌন সমস্যার (যৌন দুর্বলতা, সন্তান না হওয়া, সহবাসে ব্যর্থতা, মেহ-প্রমেহ, দ্রুত বীর্যপাত) সমাধানে ‘নাইট কিং’ ও ‘নাইট কিং গোল্ড’ কার্যকরী। বাংলাদেশের যে কোনো জেলা বা উপজেলায় কুরিয়ার সার্ভিসযোগে ‘নাইট কিং’ পেতে যোগাযোগ করুন : হাকীম মিজানুর রহমান, ইবনে সিনা হেলথ কেয়ার, যোগাযোগ করুন : (সকাল ১০টা থেকে রাত ০৮ টা (নামাজের সময় ব্যতীত) +88 01777988889
এছাড়াও শ্বেতী রোগ, ডায়াবেটিস, অশ্ব (গেজ, পাইলস, ফিস্টুলা), হার্টের ব্লকেজ, শ্বেতপ্রদর, রক্তপ্রদর ইত্যাদি রোগের চিকিৎসা দেয়া হয়।

এ ঘটনায় কথিত প্রেমিকা শিল্পী বেগম (২৫) ও তার সহযোগী ইকবালকে (২৫) গ্রেফতার করেছে পুলিশ। মারধরের শিকার ব্যবসায়ী জাকির হোসেন বাদী হয়ে শনিবার রাতে ৯ জনকে আসামি করে এ ঘটনায় মামলা করেন।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

মামলার পর শনিবার উপজেলার সাফা বন্দর থেকে অভিযুক্ত সহযোগী ইকবালকে গ্রেফতার করে পুলিশ। পরে তার দেয়া তথ্যে পার্শ্ববর্তী ভাণ্ডারিয়া উপজেলার ইকড়ি গ্রামের নানা বাড়ি থেকে শিল্পী আক্তারকে গ্রেফতার করা হয়।

বিষয়টি নিশ্চিত করে মঠবাড়িয়া থানা পুলিশের ওসি এম আর শওকত হোসেন বলেন, গ্রেফতারকৃতদের রোববার দুপুরে আদালতে সোপর্দ করা হয়েছে। গ্রেফতাকৃত ইকবাল আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন। সেইসঙ্গে কথিত প্রেমিকা শিল্পী আক্তার টাকা ছিনিয়ে নেয়ার বিষয়টি স্বীকার করেছেন।

আপডেট : বাংলাদেশ সময় :১১:০১ এএম, ১২ নভেম্বর ২০১৮ খ্রি.সোমবার

চাঁদপুর রিপোর্ট : এমআরআর

নিয়মিত আপডেট পেতে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন এবং শেয়ার করুন …

ফেসবুকে মন্তব্য করুন
266 জন পড়েছেন