স্ত্রীর গোপন ৭টি ভিডিও পর্নো সাইটে দিলেন স্বামী

0
5169

জেলা প্রতিনিধি নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জের ফতুল্লায় স্ত্রীর আপত্তিকর সাতটি ভিডিও পর্নো সাইটে ছড়িয়ে দিয়েছেন স্বামী। এ ঘটনায় স্ত্রী মামলা করলে স্বামী মিলন গাঙ্গুলীকে (৩৫) গ্রেফতার করেছে পুলিশ।

নারী-পুরুষের যে কোনোা যৌন সমস্যার (যৌন দুর্বলতা, সন্তান না হওয়া, সহবাসে ব্যর্থতা, মেহ-প্রমেহ, দ্রুত বীর্যপাত) সমাধানে ‘নাইট কিং’ ও ‘নাইট কিং গোল্ড’ কার্যকরী। বাংলাদেশের যে কোনো জেলা বা উপজেলায় কুরিয়ার সার্ভিসযোগে ‘নাইট কিং’ পেতে যোগাযোগ করুন : হাকীম মিজানুর রহমান, ইবনে সিনা হেলথ কেয়ার, যোগাযোগ করুন : (সকাল ১০টা থেকে রাত ০৮ টা (নামাজের সময় ব্যতীত) +88 01777988889
এছাড়াও শ্বেতী রোগ, ডায়াবেটিস, অশ্ব (গেজ, পাইলস, ফিস্টুলা), হার্টের ব্লকেজ, শ্বেতপ্রদর, রক্তপ্রদর ইত্যাদি রোগের চিকিৎসা দেয়া হয়। (বিজ্ঞাপন)

সোমবার দুপুরে জামতলা এলাকা থেকে মিলন গাঙ্গুলীকে গ্রেফতার করা হয়। গ্রেফতার মিলন গাঙ্গুলী শহরের জামতলা ধোপাপট্টি এলাকার বৃন্দাবন গাঙ্গুলীর ছেলে।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

মামলায় মিলনের স্ত্রী উল্লেখ করেছেন, তিন বছর আগে মিলন গাঙ্গুলীর সঙ্গে পারিবারিকভাবে তার বিয়ে হয়। বিয়ের পর থেকে শাশুড়ি ও ননদের প্ররোচনায় তাকে বিভিন্ন সময় শারীরিক ও মানসিক নির্যাতন করতেন মিলন।

এক বছর আগে শাশুড়ি-ননদ ও স্বামী তাকে বাসা থেকে বের করে দেন। সেইসঙ্গে যৌতুকের টাকা নিয়ে বাড়িতে যেতে বলেন স্বামী। দাবিকৃত যৌতুকের টাকা নিয়ে না দিলে গোপনে ধারণকৃত স্বামী-স্ত্রীর মেলামেশার ভিডিও ইন্টারনেটে ছড়িয়ে দেবেন বলে হুমকি দেন মিলন।

স্বামীর দাবিকৃত যৌতুকের টাকা জোগাড় করতে না পেরে বাবার বাড়ি থেকে যান স্ত্রী। বার বার চাপ দিয়েও টাকা না পেয়ে স্বামী-স্ত্রীর মেলামেশার অশ্লীল সাতটি ভিডিও একটি পর্নো সাইটে ছড়িয়ে দেন স্বামী মিলন। পরে এ ঘটনায় মামলা করেন স্ত্রী। দুপুরে অভিযান চালিয়ে মিলন গাঙ্গুলীকে গ্রেফতার করে পুলিশ।

পর্নো সাইটে স্ত্রীর গোপন ভিডিও ছড়িয়ে দেয়ার কথা স্বীকার করে মিলন গাঙ্গুলী বলেন, স্ত্রীর ওপর ক্ষিপ্ত হয়ে আপত্তিকর ওসব ভিডিও ছড়িয়ে দিয়েছি। এটা আমার ভুল হয়েছে। এমন কাজ করা ঠিক হয়নি।

ফতুল্লা মডেল থানা পুলিশের ওসি শাহ মোহাম্মদ মঞ্জুর কাদের বলেন, স্ত্রীর মামলার ভিত্তিতে স্বামী মিলন গাঙ্গুলীকে গ্রেফতার করা হয়েছে। তার ল্যাপটপ জব্দ করা হয়েছে। ল্যাপটপ থেকে ছড়িয়ে দেয়া স্বামী-স্ত্রীর আপত্তিকর সাতটি ভিডিও উদ্ধার করা হয়েছে। পর্নো সাইটে আপলোড করা ভিডিওগুলো মুছে ফেলার চেষ্টা করছি আমরা। বিষয়টি স্বীকার করায় মিলনকে আদালতে পাঠানো হয়েছে।

আপডেট : বাংলাদেশ সময় :০৬:১৪ পিএম, ১২ নভেম্বর ২০১৮ খ্রি.সোমবার

চাঁদপুর রিপোর্ট : এমআরআর

নিয়মিত আপডেট পেতে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন এবং শেয়ার করুন …

ফেসবুকে মন্তব্য করুন
1,640 জন পড়েছেন