হাইমচরে উপজেলা পর্যায়ের ষান্মাসিক পর্যালোচনা সভা অনুষ্ঠিত

0
17

সাহেদ হোসেন দিপু :
হাইমচর উপজেলায় কার্যকর ও জবাবদিহিমূলক স্থানীয় সরকার প্রকল্পের আওয়াতায় ইউনিয়ন পরিষদ সমূহের অংশগ্রহনে উপজেলা পর্যায় ষান্মাসিক পর্যালোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন চাঁদপুর জেলা ভারপ্রাপ্ত জেলা প্রশাসক ও এডিসি জেনারেল শিক্ষা মাঈনুল আহসান।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

তিনি তার বক্তব্যে বলেন, সরকারের যে সকল পলিসি গ্রহন করা হয় তা আপনাদের মাধ্যমে বাস্তবায়ীত হয়। জবাবদিহিতার মাধ্যমে কাজের স্বচ্ছতা পাওয়া যায়। কাজ করেও আনন্দ পাওয়া যায় । সরকারের ঘোষণা অনুযায়ী ২০২১ সালে বাংলাদেশ হবে মধ্যম আয়ের দেশ। ২০৪১ সাল হবে উন্নত বাংলাদেশ। সরকারের এ লক্ষ্য বাস্তবায়নে আপনাদের ভূমিকা অপরিসীম। সকলে মিলে ঐক্য হয়ে কাজ করলে দেশ আরো উন্নত হবে।

১৩ নভেম্বর সকাল ১০টায় উপজেলা পরিষদ হল রুমে উপজেলা নির্বাহী কর্মকর্তা সমর কান্তি বসাকের সভাপতিত্বে ও ইএএলজি প্রকল্পের জেলা কো-অডিনেটর মোঃ মামুনের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন প্রধান আলোচক স্থানীয় সরকার উপপরিচালক শওকত ওসমান, এলজিএসপির জেলা সমন্বয়ক মোঃ হারুনুর রশিদ, উপজেলা ভাইস চেয়ারম্যান এসএম কবির। এসময় উপস্থিত ছিলেন, মাধ্যমিক শিক্ষা অফিসার একেএম মীর হোসেন, হাইমচর প্রেসক্লাব সাধারণ সম্পাদক খুরশিদ আলম সহ ৬টি উপজেলার ১৫জন ইউনিয়ন চেয়ারম্যান, ইউপি সচিব ও মহিলা সদস্য এবং পুরুষ সদস্যগণ।

আপডেট : বাংলাদেশ সময় :০৬:০৫ পিএম, ১৩ নভেম্বর ২০১৮ খ্রি.মঙ্গলবার

চাঁদপুর রিপোর্ট : এমআরআর

নিয়মিত আপডেট পেতে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন এবং শেয়ার করুন …

ফেসবুকে মন্তব্য করুন
504 জন পড়েছেন