শাহরাস্তিতে কৃষকদের মাঝে বিনামূল্যে সার ও বীজ বিতরণ

0
18

চলতি রবি মৌসুমে ভূট্টা, সরিষা, বিটি বেগুন, শীতকালীন মুগ ও বোরো ধান উৎপাদন বৃদ্ধির লক্ষ্যে
শাহরাস্তিতে কৃষকদের মাঝে বিনামূল্যে সার ও বীজ বিতরণ

মো. জামাল হোসেন, শাহরাস্তি প্রতিনিধি :
শাহরাস্তিতে রবি ২০১৮-১৯ মৌসুমে, ভূট্টা, সরিষা, বিটি বেগুন, শীতকালীন মুগ ও বোরো ধান উৎপাদন বৃদ্ধির লক্ষ্যে উপজেলার ১টি পৌরসভা ও ১০টি ইউনিয়নের ৪ শত কৃষকদের মাঝে বিনামূল্যে সার ও বীজ বিতরণ করেছন।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

১৪ নভেম্বর বুধবার বেলা ১১টায় উপজেলা কৃষি অফিসের আয়োজনে এ কৃষি উপকরণ বিতরণ করা হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা হাবিব উল্যা মারুফের সভাপতিত্বে ও উপজেলা কৃষি কর্মকর্তা মোঃ সোফায়েল হোসেনের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে সার ও বীজ বিতরণ অনুষ্ঠানের উদ্বোধন করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ কামরুজ্জামান মিন্টু।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা প্রকৌশলী মোঃ রেজওয়ানুর রহমান, কৃষি সম্প্রসারণ কর্মকর্তা মোঃ হাবিবুর রহমান, উপ-সহকারী কৃষি কর্মকর্তা, শাহরাস্তি প্রেসক্লাব সভাপতি কাজী হুমায়ুন কবির, সাধারণ সম্পাদক মোঃ মাসুদ রানা, সহ-সভাপতি মোঃ জাকির হোসেন, সাংবাদিক ফোরামের সাংগঠনিক সম্পাদক মোঃ জামাল হোসেনসহ কৃষক ও এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ।

প্রধান অতিথির বক্তব্যে বলেন, বর্তমান সরকার প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিনা মূল্যে সার ও বীজ বিতরণ করে কৃষকদের ব্যাপক উন্নয়ন সাধন করেছে। সার ও কৃষি পণ্য অর্ধেক দামে ভর্তুকি দিচ্ছে। এক সময় সারের জন্য কৃষক জীবন দিতে হয়েছে। এখন সার কৃষককে খোঁজে। এ অবদান জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার অবদান। তাই আমি কৃষকদের প্রতি আহ্বান জানাই সবাই মিলে একত্রিত হয়ে পুনরায় নৌকা মার্কায় ভোট দিয়ে দেশ ও কৃষকের উন্নয়নের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে সুযোগ দিন।

আপডেট : বাংলাদেশ সময় :০৮:৩০ পিএম, ১৪ নভেম্বর ২০১৮ খ্রি.বুধবার

চাঁদপুর রিপোর্ট : এমআরআর

নিয়মিত আপডেট পেতে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন এবং শেয়ার করুন …

ফেসবুকে মন্তব্য করুন
615 জন পড়েছেন