নির্বাচনকালীন সময়ে দলে বিশৃঙ্খলা করবেন না

0
40

শাহরাস্তিতে সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে বিএনপি নেতৃবৃন্দ
নির্বাচনকালীন সময়ে দলে বিশৃঙ্খলা করবেন না

কমিটি নিয়ে গুজবে কান না দেয়ার আহবান

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

মোঃ কামরুজ্জামান সেন্টু, বিশেষ প্রতিনিধি :
চাঁদপুরের শাহরাস্তি উপজেলা ও পৌর জাতীয়তাবাদী দল বিএনপি অঙ্গসহযোগি সংগঠনের উদ্যোগে সাংবাদিকদের সাথে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার সন্ধ্যায় পৌর শহরের ঠাকুর বাজারস্থ বিএনপির অস্থায়ি কার্যালয়ে এটি অনুষ্ঠিত হয়।

উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক ও সাবেক পৌর মেয়র মোঃ মোস্তফা কামালের সভাপতিত্বে এতে উপস্থিত ছিলেন, পৌর বিএনপির সভাপতি শেখ মোঃ বেলায়েত হোসেন সেলিম, সাধারণ সম্পাদক আকতার হোসেন চৌধুরী, উপজেলা বিএনপির যুগ্ম সম্পাদক শাহজাহান মজুমদার সাজু, সাংগঠনিক সম্পাদক তোফায়েল আহমেদ সোহেল, অর্থ বিষয়ক সম্পাদক কাজী জাহাঙ্গির আলম, সহ অর্থ বিষয়ক সম্পাদক মোঃ রফিকুল ইসলাম, পৌর বিএনপির সাংগঠনিক সম্পাদক শেখ মোঃ আনিছ, অ্যাড. মোঃ কামাল হোসেন, পৌর যুবদল সভাপতি তাজুল ইসলাম সুমন, উপজেলা বিএনপির ছাত্র বিষয়ক সম্পাদক বিল্লাল হোসেন খোকন, উপজেলা ছাত্রদল আহবায়ক জোবায়ের আল নাহিয়ান রাজু, যুগ্ম আহবায়ক শাহজাহান স¤্রাট, তাঁতীদল নেতা শাহআলম মেম্বার সহ বিএনপি ও অ্গংসহযোগি সংগঠনের নেতৃবৃন্দ।

সভায় বক্তার বলেন, সামনেই একাদশ জাতীয় সংসদ নির্বাচন। নির্বাচনকে ঘিরে যখন দলীয় কার্যক্রম নিয়ে নেতারা ব্যস্ত থাকার কথা। ঠিক তখনই কিছু লোক বিশৃংখলা সৃষ্টি করে দলের ক্ষতির করার চেষ্টায় লিপ্ত রয়েছে। সম্প্রতি একশ্রেণির কুচক্রী মহল জেলা বিএনপির আহবায়ক শেখ ফরিদ আহমেদ মানিকের নাম ভাঙ্গিয়ে কম্পিউটার কম্পোজকৃত কিছু নামের তালিকাকে শাহরাস্তি উপজেলা ও পৌর বিএনপির কমিটির বলে প্রচার করছে। আমরা এটাকে দলীয় কমিটি মনে করে আহবায়ককে ৪৮ ঘন্টা সময় বেঁধে দিয়েছিলাম। পরবর্তীতে আমরা কেন্দ্রিয় মহাসচিব পর্যন্ত খোঁজ নিয়ে জানতে পেরেছি নির্বাচনের তফসিল ঘোষণার পর দলীয় কমিটি রদ-বদলের নিয়ম নেই। মাত্র ২ মাসের মাথায় চলমান কমিটি বাতিলের কোন সুযোগ নেই। এছাড়া দলীয় ভাবে একটি কমিটি অনুমোদনের জন্য জেলার প্যাড, সিলমোহর ও অন্যান্য যুগ্ম আহবায়কদের সুপারিশকৃত স্বাক্ষর থাকার কথা। উড়ো চিঠির মতো যে কমিটির তালিকা শাহরাস্তির সর্বত্র ছড়িয়ে দেয়া হয়েছে তাতে কোনকিছুই পরিলক্ষিত হয়নি। এটি নিছক জেলা বিএনপির আহবায়ক শেখ ফরিদ আহমেদ মানিক সহ অন্যান্য নেতৃবৃন্দকে বিতর্কিত ও অসম্মান করার অপপ্রয়াস মাত্র। আমরা সকল জাতীয়তাবাদী আদর্শের কর্মীদের ওই সকল উড়োচিঠির মতো উড়ে আসা কমিটির কথায় কান না দিয়ে আগামী নির্বাচনে যিনি মনোনয়ন নিয়ে আসবেন তাকে বিজয়ী করার লক্ষে কাজ করার আহবান জানাই। বর্তমান কমিটি সক্রিয় ও সচল রয়েছে। গুজবে কান না দিয়ে এ কমিটির মাধ্যমেই আগামী নির্বাচনী সকল কর্মকান্ড পরিচালিত হবে।

আপডেট : বাংলাদেশ সময় :০৯:১৯ পিএম, ১৬ নভেম্বর ২০১৮ খ্রি. শুক্রবার

চাঁদপুর রিপোর্ট : এমআরআর

নিয়মিত আপডেট পেতে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন এবং শেয়ার করুন …

ফেসবুকে মন্তব্য করুন
447 জন পড়েছেন