শাহরাস্তিতে বিএনপি-জামায়াতের হত্যা নৈরাজ্যের বিরুদ্ধে বিক্ষোভ মিছিল

0
24

শাহরাস্তি ব্যুরো :
একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে বানচাল করার লক্ষ্যে বিএনপি জামাতের অগ্নি সংযোগ নৈরাজ্যের বিরুদ্ধে বাংলাদেশ ছাত্রলীগের সিদ্ধান্তক্রমে এবং চাঁদপুর জেলা ছাত্রলীগের সভাপতি আতাউর রহমান পারভেজের নির্দেশে শাহরাস্তি উপজেলা ছাত্রলীগের সভাপতি মোঃ এমদাদুল হক মিলনের নেতৃত্বে বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে।

১৫ নভেম্বর বৃহস্পতিবার বিকাল ৪টায় মিছিলটি উপজেলার প্রধান সড়ক ঠাকুরবাজার, কালীবাড়ি প্রদক্ষিণ করে উপজেলা পরিষদ প্রাঙ্গনে সংক্ষিপ্ত সমাবেশে মিলিত হয়।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

এ সময় বক্তারা বলেন, একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে সুষ্ঠ ও শান্তিপূর্ণ নির্বাচনকে বানচাল করার জন্য গত ১৪ নভেম্বর ঢাকার নয়াপল্টনে পুলিশের সঙ্গে সংঘর্ষ, সরকারী সম্পদ নষ্ট করা এবং মানুষকে পেট্রোল বোমা দিয়ে হত্যা করা সহ নৈরাজ্যে সৃষ্টি করেছে, তা কখনো হতে পারে না। এ লক্ষ্যে আমরা শাহরাস্তি উপজেলার ছাত্রলীগ তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।

উপজেলা ছাত্রলীগের সভাপতি এমদাদুল হক মিলন তার সংক্ষিপ্ত বক্তব্যে শান্তিপূর্ণ নির্বাচন বানচাল করার সকল অপচেষ্টাকে রুখে দাঁড়ানোর ঘোষণা দিয়ে বলেন, সকল আন্দোলন সংগ্রামকে প্রতিহত করতে হবে। জননেত্রী শেখ হাসিনার অতন্ত্র প্রহরী হিসেবে আমরা ছাত্রলীগ মাঠে থাকবো।

এ সময় উপস্থিত ছিলেন মেহের দক্ষিণ ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি দুলাল মজুমদার শুকুর, চিতোষী পূর্ব ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোঃ মহিন উদ্দিন, সূচিপাড়া ডিগ্রি কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাকিব হাসান, সাংগঠনিক সম্পাদক পারভেজ, দপ্তর সম্পাদক ফয়সাল, টামটা উত্তর ইউনিয়ন ছাত্রলীগের নেতা কামরুল মুন্সি, রায়শ্রী উত্তর ইউনিয়ন ছাত্রলীগের নেতা নুরে আলম, সূচিপাড়া উত্তর ইউনিয়ন ছাত্রলীগের নেতা ইমাম, সজীব, শরীফ, মহিন, ইমরান, রাফি, নাহিদ সহ উপজেলা, পৌর ও বিভিন্ন ইউনিয়নের ছাত্রলীগ নেতৃবৃন্দ।

আপডেট : বাংলাদেশ সময় :০৪:১১ পিএম, ১৬ নভেম্বর ২০১৮ খ্রি. শুক্রবার

চাঁদপুর রিপোর্ট : এমআরআর

নিয়মিত আপডেট পেতে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন এবং শেয়ার করুন …

ফেসবুকে মন্তব্য করুন
526 জন পড়েছেন