সৌদিতে সড়ক দুর্ঘটনায় চাঁদপুরের ১ শিশু নিহত, আহত ১১

0
33
নিহত আফরিন

মোঃ কামরুজ্জামান সেন্টু, বিশেষ প্রতিনিধি :
সৌদি আরবের আল কাসিমে সড়ক দুর্ঘটনায় চাঁদপুরের শাহরাস্তির ১ শিশু নিহত ও ওই পরিবারের ৯জন সহ ১১জন আহত হয়েছে। বৃহস্পতিবার ভোররাতে (বাংলাদেশ সময়) রিয়াদ থেকে মদিনা যাওয়ার পথে ওই স্থানে দুর্ঘটনা ঘটে।

ক্ষতিগ্রস্ত পরিবারের আত্মীয় সৌদি আরবে কর্মরত সাংবাদিক জাহাঙ্গীর আলম হৃদয় জানায়, সৌদি আরবের রিয়াদে অবস্থানরত শাহরাস্তি উপজেলার ভাটুনিখোলা গ্রামের শাহআলম ও ফখরুল ইসলাম তাদের পরিবারের সদস্যদের ওমরাহ পালনের জন্য নিয়েছিলেন। রিয়াদ থেকে মদিনা যাওয়ার পথে আল কাসিম নামক স্থানে সড়ক দূর্ঘটনার শিকার হয় পরিবারটি। ঘটনাস্থলেই ফখরুল ইসলামের শিশু কন্যা শাহরাস্তি ল্যাবরেটরি স্কুলের ২য় শ্রেণির শিক্ষার্থী ফৌজিয়া ইসলাম আফরিন (০৯) নিহত হয়।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

ওই সময় একই পরিবারের আরো ৯জন সহ ১১জন গুরুতর আহত হয়।

আহতরা হলেন- ফখরুল ইসলাম (৪০), তার মা শাহানারা বেগম (৬০), স্ত্রী হালিমা বেগম (২৬), শিশু কন্যা মনিয়া আক্তার (০৬), কুমিল্লার মনোহরগঞ্জ উপজেলার বাসিন্দার তার ভগ্নিপতি শাহআলম (৩৮), শাহআলমের স্ত্রী মর্জিনা বেগম (২৩), শিশু কন্যা সায়মা আক্তার (০৬), নওশিন আক্তার (০৪), শফিকুল ইসলাম (৩৯), সিরাজুল ইসলাম (৪২) ও গাড়িচালক একই উপজেলার ফরিদুল ইসলাম (৪৫)। আহতরা সৌদিআরবের আলকাসিম ও আল রাজ হাসপাতালে চিকিৎসাধিন রয়েছে বলে পরিবার সূত্রে জানা গেছে।

আহতদের চিকিৎসায় রিয়াদ বাংলাদেশ দূতাবাসের সহযোগিতা কামনা করেছেন পরিবারের সদস্যরা।

 

আপডেট : বাংলাদেশ সময় :০৯:১৯ পিএম, ১৬ নভেম্বর ২০১৮ খ্রি. শুক্রবার

চাঁদপুর রিপোর্ট : এমআরআর

নিয়মিত আপডেট পেতে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন এবং শেয়ার করুন …

ফেসবুকে মন্তব্য করুন
542 জন পড়েছেন