বিরোধী দলের নেতাকর্মীদের গ্রেফতার করে নির্বাচনের পরিবেশ নষ্ট করছে

0
23

বিরোধী দলের নেতাকর্মীদের গ্রেফতার করে নির্বাচনের পরিবেশ নষ্ট করছে
…………জাতীয়তাবাদী সাংস্কৃতিক দল

 

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

প্রেস বিজ্ঞপ্তি :

আজ ১৬ নভেম্বর শুক্রবার জাতীয়তাবাদী সাংস্কৃতিক দলের সভাপতি হুমায়ুন কবির বেপারী ও সাধারণ সম্পাদক এম.আহমেদ খান মন্টু এক যুক্ত বিবৃতিতে বলেন, বিএনপি’র নয়াপল্টন অফিসে মনোনয়ন ফরম কিনতে আসা বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা হেলালউজ্জামান তালুকদার লালু সহ নেতাকর্মীদের গ্রেফতার করে সরকার এবং নির্বাচন কমিশন নির্বাচনের পরিবেশকে নষ্ট করছে।

নেতৃবৃন্দ বলেন, পরিকল্পিতভাবে বিএনপি অফিসে সামনে সরকারের পুলিশ বাহিনী ন্যাক্কারজনকভাবে নেত্কার্মীদের উপর যে হামলা করেছে তা নিন্দনীয়। অবিলম্বে হামলাকারীদের গ্রেফতার এবং নিরপেক্ষ তদন্তের মাধ্যমে দোষীদের শাস্তির দাবি জানান।

নেতৃবৃন্দ আরো বলেন, নির্বাচনের তফসিল ঘোষণার পরে সারাদেশে কয়েক হাজার নেতাকর্মীকে গ্রেফতার করেছে। যা নির্বাচন কমিশন মিথ্যাচার করে বলেছেন, যে নির্বাচন চলাকালীন সময়ে বিরোধী দলের কোন নেতাকর্মীদের বিরুদ্ধে হামলা-মামলা তো দূরের কথা গ্রেফতার করা যাবে না। কিন্তু কয়েকদিনের মধ্যে দেখা গেল বিভিন্ন অজুহাত দেখিয়ে সরকার বিভিন্নভাবে উস্কিয়ে দিয়ে বিশৃঙ্খলা সৃষ্টি করে বিএনপির নেতাকর্মীদের গ্রেফতার শুরু করেছে।

নির্বাচনের পরিবেশকে অনুকুলে রাখার জন্য এবং সবার অংশগ্রহণে একটি অবাধ ও নিরপেক্ষ নির্বাচন যেন উপহার দিতে পারে সেইদিকে বর্তমান নির্বাচন কমিশনকে সতর্কভাবে দৃষ্টি রাখতে হবে। অন্যথায় নির্বাচনের পরিবেশ নষ্ট হলে বিরোধীদলের দায় চাপানো যাবে না। আশা করি সকল রাজবন্দীদের নির্বাচনের মধ্যে মুক্তি দেবেন।

আপডেট : বাংলাদেশ সময় :০৯:১১ পিএম, ১৭ নভেম্বর ২০১৮ খ্রি. শনিবার

চাঁদপুর রিপোর্ট : এমআরআর

নিয়মিত আপডেট পেতে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন এবং শেয়ার করুন …

ফেসবুকে মন্তব্য করুন
253 জন পড়েছেন