১৩ বছরের কিশোরীকে ইউপি মেম্বারের নেতৃত্বে ধর্ষণ

0
283

চাঁদপুর রিপোর্ট ডেস্ক :
খাগড়াছড়ির মাটিরাঙ্গা উপজেলায় ১৩ বছরের এক কিশোরীকে স্থানীয় ইউপি সদস্যের নেতৃত্বে ধর্ষণ করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।

মঙ্গলবার সন্ধ্যায় মাটিরাঙ্গার ভারত সীমান্তঘেঁষা তাইন্দং ইউনিয়নের তানাক্কাপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। নির্যাতিত কিশোরী বর্তমানে খাগড়াছড়ি সদর হাসপাতালে চিকিৎসাধীন।

কিশোরীর পরিবার ও স্থানীয় সূত্র জানায়, মঙ্গলবার সন্ধ্যায় বাড়ির পাশে ঘুরতে গেলে তাইন্দং ইউনিয়ন পরিষদের সাবেক ইউপি সদস্য মো. আব্দুস ছামাদের নেতৃত্বে একই এলাকার মো. আব্দুল হামিদসহ স্থানীয় চার যুবক কিশোরীর মুখ বেঁধে পাশের ধানক্ষেতে নিয়ে যায়। সেখানে কিশোরীকে ধর্ষণ করা হয়।

ঘটনার পরপরই কিশোরীকে ধানক্ষেতে রেখে পালিয়ে যায় তারা। খবর পেয়ে স্বজনরা কিশোরীকে গুরুতর অবস্থায় উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়।

নির্যাতিত কিশোরীর বাবা বলেন, দীর্ঘদিন ধরেই স্থানীয় কতিপয় বখাটে আমার মেয়েকে উত্ত্যক্ত করে আসছিল। মঙ্গলবার সন্ধ্যায় ইউপি সদস্য মো. আব্দুস ছামাদের নেতৃত্বে স্থানীয় তিন ব্যক্তি আমার মেয়েকে মুখ বেঁধে তুলে নিয়ে যায়। পরে ধর্ষণ করে মেয়েকে ধানক্ষেতে ফেলে যায়। সেখান থেকে উদ্ধার করে মেয়েকে হাসপাতা

 নারী-পুরুষের যে কোনোা যৌন সমস্যার (যৌন দুর্বলতা, সন্তান না হওয়া, সহবাসে ব্যর্থতা, মেহ-প্রমেহ, দ্রুত বীর্যপাত) সমাধানে ‘নাইট কিং’ ও ‘নাইট কিং গোল্ড’ কার্যকরী। বাংলাদেশের যে কোনো জেলা বা উপজেলায় কুরিয়ার সার্ভিসযোগে ‘নাইট কিং’ পেতে যোগাযোগ করুন : হাকীম মিজানুর রহমান, ইবনে সিনা হেলথ কেয়ার, যোগাযোগ করুন : (সকাল ১০টা থেকে রাত ০৮ টা (নামাজের সময় ব্যতীত) +88 01777988889 এছাড়াও শ্বেতী রোগ, ডায়াবেটিস, অশ্ব (গেজ, পাইলস, ফিস্টুলা), হার্টের ব্লকেজ, শ্বেতপ্রদর, রক্তপ্রদর ইত্যাদি রোগের চিকিৎসা দেয়া হয়।

লে ভর্তি করেছি। মেয়ের অবস্থা গুরুতর। তার চিকিৎসা চলছে।

এ বিষয়ে তবলছড়ি পুলিশ ফাঁড়ির আইসি মোহাম্মদ ইলিয়াছ বলেন, ধর্ষণের ঘটনা শুনেছি। তবে এ বিষয়ে এখনো কেউ অভিযোগ করেনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

 

আপডেট : বাংলাদেশ সময় :০৬:২৮ পিএম, ২১ নভেম্বর ২০১৮ খ্রি. বুধবার

চাঁদপুর রিপোর্ট : এমআরআর

নিয়মিত আপডেট পেতে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন এবং শেয়ার করুন …

ফেসবুকে মন্তব্য করুন
99 জন পড়েছেন