‘শেখ হাসিনা সরকারের আমলে এদেশের আলেম ওলামারা তাদের প্রকৃত মর্যাদা পেয়েছেন’

0
20

ফরিদগঞ্জে আওয়ামী ওলামালীগের বর্ধিত সভায়-ড. শামছুল হক ভূঁইয়া এমপি
‘আলেম সমাজের অগ্রণী ভূমিকায় ইনশাআল্লাহ আগামীতে আবারো শেখ হাসিনা ক্ষমতায় আসবে’

আনিছুর রহমান সুজন, ফরিদগঞ্জ প্রতিনিধি:
জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র ফরিদগঞ্জ উপজেলা আওয়ামী ওলামালীগ শনিবার উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতি হলে এক বর্ধিত সভার আয়োজন করে।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

বর্ধিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আ’লীগের জাতীয় পরিষদের সদস্য ও স্থানীয় সংসদ সদস্য ড. মোহাম্মদ শামছুল হক ভূঁইয়া।

তিনি তার বক্তব্যে বলেন, বঙ্গ কন্যা শেখ হাসিনা প্রতিদিন দেশের উন্নয়ণের কাজের সাথে সাথে দৈনিক পাঁচ ওয়াক্ত নামাজ ও পবিত্র কোরআন শরীফ পাঠ করেন। শুধু তাই নয় নফল নামাজের সাথে এশরাক ও আওয়াবীলের নামাজও তিনি পড়ে। নামাজ শেষে বিশ্ব প্রভূর কাছে বাঙ্গালী জাতির উন্নয়ন ও মঙ্গল কামনা করে মুনাজাত করেন। একমাত্র শেখ হাসিনা সরকারের আমলে এদেশের আলেম ওলামারা তাদের প্রকৃত মর্যাদা পেয়েছেন। এক সময় মাদ্রাসার ছাত্রদের শিক্ষার মান অন্যান্য শিক্ষার ব্যবস্থার সাথে ব্যাপক পার্থক্য ছিল। জননেত্রী শেখ হাসিনা ক্ষমতায় এসে শিক্ষার মান সমান মর্যাদা দিয়েছেন। শুধু তাই নয় মাদ্রাসা পড়ুয়া শিক্ষার্থীরা আজ দেশের নামিদামি বিশ্ব বিদ্যালয় ভর্তিসহ চাকুরী ক্ষেত্রে প্রতিযোগিতা অংশ নিয়ে বিসিএস থেকে শুরু করে সব ক্যাডারে চাকুরী পাচ্ছে। কওমী মাদ্রসার ছাত্রদের এক সময় দেশের মানুষ ভিন্নভাবে চিন্তা করতো; এখন আর সেই সুযোগ নেই। তাই আগামী নির্বাচনে আপনারা শেখ হাসিনা সরকারকে পুনরায় ক্ষমতার আসনে বসাতে এক বিশাল ভূমিকা রাখবেন বলে আমার বিশ্বাস। আলেম সমাজের অগ্রণী ভূমিকায় ইনশা আল্লাহ আগামীতে আবারো শেখ হাসিনা ক্ষতায় আসবে। সভায় আগামী নির্বাচনে দলীয় প্রার্থীর জয় নিশ্চিত করতে নানা বিষয়ে সিদ্ধান্ত নেওয়া হয়।

উপজেলা ওলামা লীগের সভাপতি মাও. মিজানুর রহমান খন্দকারের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মাও. জাকির হোসেনের পরিচালনায়, সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা আ’লীগের সভাপতি, আবুল খায়ের পাটওয়ারী, সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আবু সাহেদ সরকার, যুগ্ম সম্পাদক ও ভাইস চেয়ারম্যান, ওয়াহিদুর রহমান রানা, উপজেলা জমিয়াতে মোদারের্সিনের সভাপতি ও মজিদিয়া কামিল মাদ্রাসার উপাধ্যক্ষ মুফতি মাও. এএইচএম আরোয়ার মোল্লা, আরিফুর রহমান আজাদ, উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক মহিউদ্দীন ইরান ভূঁইয়া, উপজেলা ছাত্রলীগের সভাপতি, মাহবুবুর রহমান সোহাগসহ ওলাম লীগের ইউনিয়ন পর্যায়ের সভাপতি ও সাধারণ সম্পাদকবৃন্দ।

আপডেট : বাংলাদেশ সময় :০৯:১৮ পিএম, ২৪ নভেম্বর ২০১৮ খ্রি. শনিবার

চাঁদপুর রিপোর্ট : এমআরআর

নিয়মিত আপডেট পেতে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন এবং শেয়ার করুন …

ফেসবুকে মন্তব্য করুন
131 জন পড়েছেন