কার্যকর ও জবাবদিহিমূলক স্থানীয় সরকার প্রকল্পের ষান্মাসিক পর্যালোচনা সভা

0
25

স্টাফ করেসপন্ডেন্ট :

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

চাঁদপুর জেলা প্রশাসনের আয়োজনে স্থানীয় সরকার বিভাগ র্কতৃক বাস্তবায়নাধীন “র্কাযকর ও জবাবদিহিমূলক স্থানীয় সরকার” (ইএএলজ প্রকল্পের আওয়াতায় জেলা পর্যায়ে উপজেলা, ইউনিয়ন পরিষদ ও ইএএলজি প্রকল্পের ষান্মাসিক পর্যালোচনা সভা অনুষ্ঠিত হয়।

আজ সোমবার ২৬ নভেম্বর বেলা ১১টায় চাঁদপুর সার্কিট হাউজে এ সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা প্রশাসক মো. মাজেদুর রহমান খান।

তিনি বলেন, ‘স্থানীয় সরকার প্রতিষ্ঠানকে শক্তিশালী করার ক্ষেত্রে এএএলজি প্রকল্প গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে। সরকারি বিভিন্ন দপ্তর, জনপ্রতিনিধি ও জনগণের মধ্যে সমন্বয় বৃদ্ধি পাবে। তথ্য অবহিত করার ফলে স্বচ্ছতা ও জবাবদিহিতা নিশ্চিত হবে।

অনুষ্ঠানে স্থানীয় সরকার বভিাগের উপ-পরিচালক মোহাম্মদ শওকত ওসমানের সভাপতিত্বে ও ডিস্ট্রিক ফ্যাসিলিটেটর নুরউদ্দীন মামুনের পরিচালনায় বক্তব্য রাখেন হাইমচর উপজেলা নিবার্হী কর্মকর্তা সমর কান্তি বসাক, ডিস্ট্রিক ফ্যাসিলিটেটর এসএম শাহরিয়ার রহমান, নিকোলাস বিশ্বাস প্রমুখ।

এময় উপস্থিত ছিলেন ফরিদগঞ্জ পৌরসভার মেয়র মাহফুজুর রহমানসহ জেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, উপজেলা পরিষদের চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানবৃন্দ।

আপডেট : বাংলাদেশ সময় :০৮:০৩ পিএম, ২৬ নভেম্বর ২০১৮ খ্রি. সোমবার

চাঁদপুর রিপোর্ট : এমআরআর

নিয়মিত আপডেট পেতে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন এবং শেয়ার করুন …

ফেসবুকে মন্তব্য করুন
325 জন পড়েছেন