চাঁদপুর-২ আসনে ৭ প্রার্থীর মনোনয়ন দাখিল

0
9

সফিক রানা :
চাঁদপুর-২ আসন থেকে বিভিন্ন রাজনৈতিক দলের মনোনীত ৭ জন সংসদ সদস্য প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছেন।

বাংলাদেশ আওয়ামীলীগ থেকে ২ জন, বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) থেকে ২ জন , জাতীয় পার্টি (জাপা) থেকে ১ জন, ইসলামী আন্দোলন বাংলাদেশ থেকে ১ জন ও ইসলামী ঐক্যজোট থেকে ১ জন, মোট সাতজন প্রার্থী রিটার্নিং ও সহকারি রিটার্নিং অফিসারদের নিকট মনোনয়নপত্র দাখিল করেন।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

উপজেলা নির্বাচন অফিস ও নির্ভরযোগ্য সূত্র জানায়, আওয়ামীলীগ থেকে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণমন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম এমপি ও ঢাকা মহানগর উত্তর আওয়ামীলীগের সহ-সভাপতি অ্যাড. নূরুল আমিন রুহুল, বিএনপি থেকে কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য আলহাজ্ব ড. জালাল উদ্দিন ও প্রয়াত সংস্থাপন প্রতিমন্ত্রী নূরুল হুদার ছেলে তানভীর হুদা, ইসলামী আন্দোলন বাংলাদেশ থেকে পীরজাদা মাওলানা আফসার উদ্দিন ও ইসলামী ঐক্যজোট থেকে মো. মনির হোসেন মনোনয়ন দাখিল করেছেন।

বড় দুই দল আওয়ামীলীগ ও বিএনপি থেকে দুইজন করে মনোনয়ন দেওয়ায় হতাশা দেখা দিয়েছে দলের কর্মীদের মাঝে। তারা এখন নিজেদের কাঙ্খিত প্রার্থীর জন্য দৌড়ঝাঁপ শুরু করেছেন। যার যার পছন্দের প্রার্থীদের প্রচারণা লক্ষ্য করা যাচ্ছে সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে। তবে প্রত্যাহারের শেষ দিন একজন করে প্রার্থী মনোনয়ন প্রত্যাহার করবেন বলে দলীয় একাধিক সূত্রে জানা গেছে।

আপডেট : বাংলাদেশ সময় :০৬:৪৭ পিএম, ২৮ নভেম্বর ২০১৮ খ্রি. বুধবার

চাঁদপুর রিপোর্ট : এমআরআর

নিয়মিত আপডেট পেতে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন এবং শেয়ার করুন …

ফেসবুকে মন্তব্য করুন
306 জন পড়েছেন