মায়ার পরিবর্তে কে এই রুহুল?

0
40

নিজস্ব প্রতিবেদক :

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে চাঁদপুর-২ আসনে আওয়ামী লীগের প্রার্থী হিসেবে মনোনয়ন দেয়া হয়েছিল আলোচিত-সমালোচিত নেতা মোফাজ্জল হোসেন চৌধুরী মায়াকে। হঠাৎ করেই এই আসনে আওয়ামী লীগের প্রার্থী হিসেবে মনোনয়নের চিঠি দেয়া হয়েছে নূরুল আমিন রুহুলকে।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

মঙ্গলবার নুরুল আমিন রুহুলকে দলীয় মনোনয়নের চিঠি দেয়া হয়।

জানা গেছে, রুহুল আমিন অবিভক্ত ঢাকা মহানগর ছাত্রলীগের সভাপতি হিসেবে দায়িত্ব পালন করেছেন। তিনি ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির প্রচার সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেছেন। পরবর্তীতে আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার হাতে প্রথম করা আওয়ামী লীগের কেন্দ্রীয় উপ-কমিটির ৭ সহ সম্পাদকের একজন ছিলেন এই নূরুল আমিন।

বিভক্ত ঢাকা মহানগর আওয়ামী লীগের দক্ষিণ শাখার সহ-সভাপতি হিসেবে দায়িত্ব পালন করছেন সাবেক এই ছাত্র নেতা।

জানা গেছে, ছাত্র জীবনে বঙ্গবন্ধুর আদর্শে অনুপ্রাণিত হয়ে ছাত্রলীগের রাজনীতিতে সক্রিয় হয়েছিলেন। ছাত্রলীগের কর্মী হিসেবে একটি ডিগ্রি কলেজ শাখার প্রতিষ্ঠাতা সভাপতি ছিলেন।

নুরুল আমিন রুহুলের অনুসারী এই সাবেক ছাত্রলীগ নেতা জানান, তিনি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ছোট ছেলে শেখ রাসেলের নামে ৬০ শতাংশ জায়গার ওপর ক্লাব প্রতিষ্ঠা করেছেন চাঁদপুরে।

মনোনয়ন সম্পর্কে নূরুল আমিন রুহুল বলেন, ‘নেত্রী আমাকে মনোনয়ন দিয়েছেন, আমি নির্বাচনী এলাকায় যাচ্ছি মনোনয়নপত্র দাখিল করার জন্য। আমি নৌকার বিজয় নিশ্চিত করতে কাজ করে যাব।’

আপডেট : বাংলাদেশ সময় :১১:০৩ এএম, ২৮ নভেম্বর ২০১৮ খ্রি. বুধবার

চাঁদপুর রিপোর্ট : এমআরআর

নিয়মিত আপডেট পেতে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন এবং শেয়ার করুন …

ফেসবুকে মন্তব্য করুন
590 জন পড়েছেন