‘উন্নয়নের ধারা অব্যাহত রাখতে হলে নৌকার বিজয় নিশ্চিত করতে হবে’

0
54

হাইমচরে নীলকমল ইউনিয়নে কর্মী সভা

সাহেদ হোসেন দিপু, হাইমচর প্রতিনিধি :
আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে নৌকা মার্কার প্রার্থী ডা. দীপু মনি এমপি’র বিজয়েরে লক্ষ্যে হাইমচর উপজেলার ৪নং নীলকমল ইউনিয়নের ৯টি ওয়ার্ডের কেন্দ্র কমিটি ও কর্মীসভা অনুষ্ঠিত হয়েছে।

এসকল কর্মীসভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ডা. দীপু মনি এমপির বড় ভাই চাঁদপুর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ডা. জে আর ওয়াদুদ টিপু।

http://picasion.com/

আজ মঙ্গলবার দুপুর ১২টায় নীলকমল ইউনিয়নের মাঝির বাজার আ’লীগ কার্যালয়ে ৫ও ৬ নং ওয়ার্ডের কেন্দ্র কমিটি ও কর্মী সভা অনুষ্ঠিত হয়।

পরে দুপুর ১ টায় ৬৫ নং নেপাল কান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে ৭ ও ৮ নং ওয়ার্ড কর্মী সভা, বিকেল ৩টায় ঈশান বালা ১,২,৩ ও ৪ নং ওয়ার্ডে কর্মী সভা ও কেন্দ্র কমিটি গঠন করা হয়।

ঈশানবালা ইউনিয়ন আ’লীগ আয়োজিত কর্মীসভায় নীলকমল ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সালাউদ্দিন সরদারের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্যে চাঁদপুর জেলা আ’লীগ সহ সভাপতি জে আর ওয়াদুদ টিপু বলেন, ‘আওয়ামী লীগ সরকারের আমলে সারা বাংলাদেশের অভূতপূর্ব উন্নয়ন হয়েছে। ডা. দীপু মনি এমপির মাধ্যমেও এ হাইমচরে ব্যাপক উন্নয়ন হয়েছে। যা সম্ভব হয়েছে আপনারা তাকে ভোট দিয়ে নির্বাচিত করেছেন বলে। এখন আবারও সময় হয়েছে ডা. দীপু মনিকে নৌকা মার্কায় ভোট দিয়ে নির্বাচিত করার। উন্নয়নের ধারা অব্যাহত রাখতে হলে নৌকা মার্কার বিজয় নিশ্চিত করতে হবে। তাই আপনারা বিগত দিনের উন্নয়নের বার্তা ভোটারদের মাঝে পৌছে দিয়ে নৌকা মার্কাকে বিজয়ী করবেন।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. নূর হোসেন পাটওয়ারী, জেলা ছাত্রলীগ সাবেক সভাপতি জাহিদুল ইসলাম রোমান, উপজেলা আ’লীগ সহ-সভাপতি হুমায়ুন পাটওয়ারী, উপজেলা যুবলীগ আহ্বায়ক জাহাঙ্গীর হোসেন বেপারী।

এসময় উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান সেলিনা আক্তার সেফালি, উপজেলা আ’লীগ সাংগঠনিক সম্পাদক জিএম জাহিদ, দপ্তর সম্পাদক মাকসুদ খান, উপজেলা ছাত্রলীগ নেতা খাদেমুল ইসলাম মিশু, ইউপি সদস্য বাচ্চু সরকার, মিজানুর রহমানসহ নীলকমল ইউনিয়ন আ’লীগ, যুবলীগ, ছাত্রলীগ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

পরবর্তীতে সন্ধা ৬টায় ৩নং আলগী দক্ষিণ ইউনিয়ন কাটাখালি সকরকারি প্রাথমিক বিদ্যালয়ে ১নং ওয়ার্ড আ’লীগের কেন্দ্র কমিটি ও কর্মীসভায় ডা. জেআর ওয়াদুদ টিপু প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

আপডেট : বাংলাদেশ সময় :০৭:৩১ পিএম, ০৪ ডিসেম্বর ২০১৮ খ্রি. মঙ্গলবার

চাঁদপুর রিপোর্ট : এমআরআর

নিয়মিত আপডেট পেতে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন এবং শেয়ার করুন …

ফেসবুকে মন্তব্য করুন
344 জন পড়েছেন
http://picasion.com/