rafik 1

‘এ দেশে কোনো সাম্প্রদায়িক শক্তি ক্ষমতায় আসতে পারবে না’

শাহরাস্তির মেহার দক্ষিণ ও পৌর এলাকায় গণসংযোগ ও পথসভা
‘এ দেশে কোনো সাম্প্রদায়িক শক্তি ক্ষমতায় আসতে পারবে না’
……………………..মেজর (অব.) রফিকুল ইসলাম বীর উত্তম এমপি

মোঃ জামাল হোসেন, শাহরাস্তি প্রতিনিধি :
“এ দেশে কোন সাম্প্রদায়িক শক্তি ক্ষমতায় আসতে পারবেনা। বিএনপি আজ দিকবিদিক পথহারা রাজনৈতিক দল, তারা পরাজয়ের ভয়ে আওয়ামীলীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থীদের বিরুদ্ধে মিথ্যাচারের পথ বেছে নিয়েছে” বলে অভিপ্রায় ব্যক্ত করেছেন চাঁদপুর-৫ আসনে আওয়ামীলীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী মুক্তিযুদ্ধের ১নং সেক্টর কমান্ডার ও বর্তমান সংসদ সদস্য মেজর (অব.) রফিকুল ইসলাম বীর উত্তম।

দিনব্যাপি গণসংযোগ ও পথসভা কালে তিনি বলেন, “বাংলাদেশ মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী একটি স্বাধীন সার্বভৌম রাষ্ট্র। এ পবিত্র ভূমিতে তারা ক্ষমতায় আসার সুযোগ পেলে রাষ্ট্র, সমাজ ও জনগণ কলংকিত হবে। একশ্রেণীর লোক গ্রামে ঢুকে ইসলামকে বিকৃতভাবে প্রচার করে জনগণকে বিভ্রান্ত করার চেষ্টা করছে। তাদের থেকে সচেতন থাকতে হবে। মহান মুক্তিযুদ্ধে দীর্ঘ ৯ মাস যুদ্ধ করে একটি পতাকা ও স্বাধীন বাংলাদেশ উপহার দিয়েছি, তা নতুন প্রজন্মকে রক্ষা করতে হবে। নৌকা মুক্তিযুদ্ধের, স্বাধীনতার, জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ও দেশরতœ শেখ হাসিনার প্রতীক। আজ আমাকে দেশরতœ শেখ হাসিনা স্বাধীনতার প্রতীক নৌকা দিয়ে আপনাদের কাছে পাঠিয়েছে। নতুন প্রজন্মকে সাথে নিয়ে নৌকার বিজয় নিশ্চিত করে ঘরে ফিরতে হবে।”

২১ ডিসেম্বর দিনব্যাপী মেহার দক্ষিণ ইউপির নোয়াগাঁও উচ্চ বিদ্যালয় মাঠে, দেবকরা উচ্চ বিদ্যালয় মাঠে, ভোলদিগী বাজার ও পৌরসভার শাহরাস্তি বহুমুখী উচ্চ বিদ্যালয় মাঠে, ভাটুনীখোলা সপ্রাবি মাঠে, কাজির কামতা সপ্রাবি মাঠে, নাওড়া করফুলেন্নেছা মহিলা সরকারি কলেজ মাঠে, উপলতা ,এলাকায় কেন্দ্র ভিত্তিক পথসভা ও গণসংযোগ করেন।

তাঁর সফরসঙ্গী হিসেবে ছিলেন চাঁদপুর জেলা আওয়ামীলীগের উপদেষ্টা সদস্য ও পাওয়ার সেলের পরিচালক প্রকৌশলী মোহাম্মদ হোসাইন, উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. কামরুজ্জামান মিন্টু, উপজেলা আ’লীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা ফরিদ উল্যাহ চৌধুরী, পৌর মেয়র হাজী আবদুল লতিফ, যুগ্ম-সাধারণ সম্পাদক খোকন সরকার, উপজেলা আ’লীগ আইন বিষয়ক সম্পাদক, অ্যাড. ইলিয়াছ মিন্টু, পৌর আওয়ামীলীগের সিনিয়র যুগ্ম আহবায়ক আবদুল্লাহ আল মামুন, উপজেলা আ’লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক জেড.এম আনোয়ার হোসেন, মেহার দক্ষিন ইউপি চেয়ারম্যান ও আ”লীগনেতা সফি আহম্মেদ মিন্টু, আ”লীগনেতা আবুল বাশার মাষ্টার, মফিজুর রহমান মেম্বার, পৌর আওয়ামীলীগ নেতা ও ১নং ওয়ার্ড কাউন্সিলর নুর মোহাম্মদ মোল¬া, ১২নং ওয়ার্ড আওয়ামীলীগের আহবায়ক মোঃ শাহ্ নেওয়াজ, আওয়ামীলীগ নেতা মিজানুর রহমান, আবুল হাসান, জয়নাল আবেদীন ও মিজানুর রহমান প্রমুখ।

মেজর (অব.) রফিকুল ইসলাম বীর উত্তম এমপি প্রত্যেক পথ সভায় বক্তব্য দিতে গিয়ে বর্তমান আওয়ামীলীগ সরকার আমলে বিশাল উন্নয়নমুলক কর্মকান্ডের চিত্র তুলে ধরেন। তিনি দেশ ও এলাকার চলমান উন্নয়ন কাজ অব্যাহত রাখতে আগামী ৩০ ডিসেম্বর নৌকা প্রতীকে ভোট দিয়ে বিজয়ী করতে সর্বস্তরের জনগণকে আহবান জানান।

প্রকাশিত : ২২ ডিসেম্বর ২০১৮ খ্রি. শনিবার

434 জন পড়েছেন
শেয়ার করুন