Suva

কলাকান্দা ইউনিয়নের ৪নং ওয়ার্ডে ত্রাণমন্ত্রী মায়া’র সমর্থনে নির্বাচনী সভা

সফিক রানা :
জাতীয় সংসদ নির্বাচনে চাঁদপুর-২ (মতলব উত্তর-দক্ষিণ) আসনে বাংলাদেশ আওয়ামীলীগ মনোনীত প্রার্থী দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রম এর সমর্থনে কলাকান্দা ইউনিয়নের ৪নং ওয়ার্ডে দলীয় নেতা-কর্মী ও সমর্থকদের নিয়ে সভা অনুষ্ঠিত হয়েছে। উভয় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন- ইউপি চেয়ারম্যান ও যুবলীগের সভাপতি ছোবহান সরকার সুভা।

ছোবহান সরকার সুভা বলেন, চাঁদপুর-২ আসনে মন্ত্রী মায়ার কোন বিকল্প নেই। ৩০ ডিসেম্বর নির্বাচনে ত্রাণ মন্ত্রী মায়াকে নৌকা মার্কায় ভোট দিয়ে বিজয়ী করার জন্য সবাইকে ঐক্যবদ্ধ ভাবে কাজ করতে হবে। কলাকান্দা ইউনিয়নের আপামর জনগণ মায়া চৌধুরীকে নৌকা মার্কায় ভোট দেয়ার অধীর আগ্রহে রয়েছে। উন্নয়ন ও অগ্রগতির প্রতিক নৌকা, আর সেই নৌকার কান্ডারী হলো দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রম। উন্নয়নকে ধরে রাখতে মায়া চৌধুরীকে পুনরায় নৌকা মার্কায় ভোট দেয়ার আহ্বান জানান তিনি।

৪নং ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাাদক হাবিব উল্লাহ তাঁতীর সভাপতিত্বে ও ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক আদম আলী সরকারের সঞ্চালনায় ৪নং ওয়ার্ড আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের কার্যালয়ে সভায় বক্তব্য রাখেন- ইউনিয়ন আ.লীগের সহ-সভাপতি রবিউল্লাহ সরকার, ৪নং ওয়ার্ড যুবলীগের সভাপতি বিপ্লব আকন্দ, ইউনিয়ন কৃষকলীগের সভাপতি বাবুল সরকার, সাধারণ সম্পাদক শহীদ উল্লাহ মিজি, যুবলীগের সহ-সভাপতি আল ইসলাম মোল্লা, যুগ্ম সাধারণ সম্পাদক শামীম, সাংগঠনিক সম্পাদক বিল্লাল হোসেন, সাবেক ছাত্রলীগ নেতা মুরাদ, ২নং ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক খোকন মিয়া, ১নং ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক নবীর হোসেন প্রমুখ।

আপডেট : বাংলাদেশ সময় :০৫:১৫ পিএম, ০১ ডিসেম্বর ২০১৮ খ্রি. শনিবার

চাঁদপুর রিপোর্ট : এমআরআর

নিয়মিত আপডেট পেতে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন এবং শেয়ার করুন …

472 জন পড়েছেন
শেয়ার করুন