child 1

কিশোরের সাথে যৌনকাঙ্ক্ষা পূরণ করতে গিয়ে কারাগারে তরুণী

আন্তর্জাতিক ডেস্ক :

১৭ বছরের এক কিশোরকে যৌন নিপীড়নের অভিযোগে কারাগারে যেতে হলো এক তরুণীকে। এ ঘটনা ঘটেছে ভারতের তামিলনাড়ুর আয়ানবরম এলাকায়।

দেশটির একটি গণমাধ্যম বলছে, গত ২৭ নভেম্বর থেকে খুঁজে পাওয়া যাচ্ছিল না তামিলনাড়ুর ওই কিশোরকে। একই দিন থেকে নিখোঁজ ছিলেন প্রতিবেশি শ্বেতা ওরফে বাসন্তী নামের এক নারী। একটি সরকারি হাসপাতালে আত্মীয়দের সঙ্গে দেখা করতে গিয়ে কথা হয়েছিল ওই কিশোরের।

বুধবার তারা দু’জনই ফিরে আসে আয়ানবরম থানায়। ওই কিশোরকে তেনামপেটে এক বন্ধুর খালি বাড়িতে নিয়ে যৌনাকাংখা পূরণ করতে গিয়েছিল বাসন্তী। তারা। সেখানে তিনদিন একসঙ্গে কাটায় এবং একে অপরের সাথে যৌন কাজ করে।

জুভেনাইল জাস্টিস বোর্ডের সদস্য ও স্বেচ্ছাসেবী সংস্থার প্রতিনিধিদের সামনে কিশোরকে জিজ্ঞাসাবাদ করা হলে সে জানায়, তাকে একাধিকবার যৌন নিপীড়ন করেছে ওই নারী। পরে কিশোরের পরিবারের সদস্যরা ওই নারীর বিরুদ্ধে মামলা দায়ের করে। নিপীড়নের দায়ে বাসন্তীকে গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতারের পর ওই নারীকে তামিলনাড়ুর কারাগারে পাঠানো হয়েছে। পুলিশ বলছে, এর আগে দুটি বিয়ে করেছেন শ্বেতা। ২০০৮ সালে তার বিয়ে হয় পল ভানানের সঙ্গে। সেই সংসারে একটি মেয়েও আছে তার। তবে সেই বিয়ে বেশিদিন টিকেনি। ২০১৫ সালে দুই সন্তানের বাবা মুরুগানকে আবারও বিয়ে করেন শ্বেতা।

আপডেট : বাংলাদেশ সময় :০৬:০১ পিএম, ০৭ ডিসেম্বর ২০১৮ খ্রি. শুক্রবার

চাঁদপুর রিপোর্ট : এমআরআর

নিয়মিত আপডেট পেতে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন এবং শেয়ার করুন …

Night King Sex Update

915 জন পড়েছেন
শেয়ার করুন