Rafi salman

চাঁদপুরের ছেলে রাফি সালমানের ঘেরা ছবিতে নতুন চমক

 

চাঁদপুর রিপোর্ট বিনোদন ডেস্ক :
নতুন বছরে কলকাতার ঘেরা ছবিতে নতুন চমক নিয়ে আসছেন রাফি সালমান ও কলকাতার কৌশিক গাঙ্গুলী। এপার এবং ওপার বাংলার দুই হিরো হিরোইন নতুন জুটি বেঁধে অভিনয়ের মাধ্যমে দু, বাংলার দর্শকদের মন জুড়াবে ঘেরা ছবিটি।

ইতোমধ্যে চলতি মাসের মাঝামাঝিতে কলকাতার বিভিন্ন স্পটে ছবিটির পঞ্চাশ শতাংশ শুটিং সম্পন্ন হয়েছে। বাকি পঞ্চাশ বাকি কাজ আগামী বছরের জানুয়ারিতে সমাপ্ত করা হবে বলে জানা গেছে।

জানা যায়, রাফি সালমান বাংলাদেশ চলচ্চিত্রে প্রয়াত সালমান শাহ,র অসমাপ্ত ছবি প্রেম পিয়াসী ও দিওয়ানা মনের পর কয়েক মাস পূর্বে ওপার বাংলা কলকাতার সুনামধন্য পরিচালক অমিত চ্যার্টাজির।

ঘেরা নামের ছবিতে হিরো চরিত্রে অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হন। সে চুক্তি অনুযায়ী রাফি সালমান কলকাতা গিয়ে ৮ নভেম্বর থেকে ১৬ নভেম্বর পর্যন্ত ছবিটির শুটিংয়ে ব্যস্ত সময় পার করেন।

পরিচালক অমিত চ্যার্টাজি ব্যতিক্রমী গল্প ও অ্যাকশন ভিত্তিক দৃশ্য মোড়ানো ঘেরা ছবিটির মূল গল্প সাজিয়েছেন। হিরো রাফি সালমানের বিপরীতে হিরোইনের চরিত্রে অভিনয় করেছেন কলকাতার নবাগত কৌশিক গাঙ্গুলী। ছবিটির চিত্রগ্রহণের দায়িত্বে রয়েছে তীর্থ মিত্রা, সংগীত পরিচালনায়, অশোক দাস, নৃত্য পরিচালনা করেছেন রাজশ্রী। ইতোমধ্যে কলকাতার যেসব স্পটে ছবিটির চিত্র ধারণ করা হয়েছে, তাহলো দীঘা, শিলিগুড়ি, গঙ্গাসহ কলকাতার বেশ কিছু দর্শনীয় স্থানে।

ছবি প্রসঙ্গে রাফি সালমান বলেন, বাংলাদেশের তুলনায় কলকাতার ছবি নির্মাতাদের চিন্তা-ভাবনা অন্যরকম। এ কারণে তাদের ছবিগুলো অনেক জনপ্রিয় হয়ে উঠে। তাদের কাহিনি এবং চিত্র ধারণ ও পরিচালনা সবকিছু একেবারে ব্যতিক্রম। তাদের সমস্ত কিছু অনেক উন্নত। আমি তাদের সঙ্গে কাজ করতে পেরে সত্যি খুব মুগ্ধ। তাদের কাছ থেকে অনেক কিছু শেখার আছে আমার খুব ভালো লাগছে কলকাতার একজন সুনামধন্য দক্ষ পরিচালকের সঙ্গে কাজ করতে পেরে। আর যেভাবে ছবিটি সাজানো হয়েছে আশা করি ছবিটি খুব সহজে দর্শকদের মন জয় করবে।

পরিচালক অমিত চ্যার্টাজি বলেন, ঘেরা ছবিটি একটি অ্যাকশন ভিত্তিক ছবি। এর কাহিনি সংলাপ, চিত্রধারণ, সংগীত পরিচালনা ও নৃত্য পরিচালনাসহ সব কিছু মিলিয়ে ঘেরা ছবিটি ব্যতিক্রম রূপে দর্শকদের উপহার দিতে পারবো। আশা করি খুব সহজেই দর্শক ছবিটি গ্রহণ করে নিবে।

উল্লেখ্য রাফি সালমান, বাংলাদেশ চলচিত্রের এক সময়ের জনপ্রিয় নায়ক প্রয়াত সালমান শাহ’র অসমাপ্ত ছবি প্রেম পিয়াসী ছবিতে অভিনয় করেন।

তারপর থেকেই বাংলাদেশ চলচিত্র অঙ্গনে তার যাত্রা শুরু করেন। এর পূর্বে রাফি সালমান বিভিন্ন টিভি চ্যানেলে প্রচারিত নাটক সোনার হরিণ, শিকার, পরশী, ভয়, আতংক, অবশেষে একদিন ঢাকা টু বরগুনাসহ বেশ কিছু নাটকে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন।

সর্বশেষ ২০১৬ সালে এই অভিনয় শিল্পী পরিচালক নুরুল ইসলাম প্রীতমের দিওয়ানা মন ছবিতে মূল নায়কের চরিত্রে অভিনয় শেষে এখন কলকাতার ঘেরা ছবিতে অর্ধেক অভিনয় সম্পন্ন করেছেন।

rafi salman koushik

আপডেট : বাংলাদেশ সময় :০৩:১১ পিএম, ০৪ ডিসেম্বর ২০১৮ খ্রি. মঙ্গলবার

চাঁদপুর রিপোর্ট : এমআরআর

নিয়মিত আপডেট পেতে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন এবং শেয়ার করুন …

 

760 জন পড়েছেন
শেয়ার করুন